Vicky Kaushal-Katrina Kaif

বলিউ়ডের প্রথম সারির নায়িকা ক্যাটরিনা, তাঁকে বিয়ে করার ঠেলা এ বার বুঝছেন ভিকি

বিয়ে করে বেজায় খুশি ভিকি কৌশল। তবে এ বার ক্যাটরিনাকে বিয়ে করার নেতিবাচক দিক নিয়ে মুখ খুললেন অভিনেতা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৩৩
Share:

ভিকি-ক্যাটরিনা। ছবি: সংগৃহীত।

২০২১ সালের ৯ ডিসেম্বর রাজস্থানের সাওয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারায় সাত পাক ঘোরেন তাঁরা। তাঁদের প্রেম নিয়ে বলিপাড়ায় ফিসফাস থাকলেও বিয়ের আগে কখনও নিজেদের সম্পর্কের বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি ভিকি বা ক্যাটরিনা কেউ-ই। এ বার দাম্পত্য জীবনের টুকরো ছবি তুলে ধরেছেন তারাকা যুগল। ক্যাট ও ভিকির বয়সের ফারাক বছর পাঁচেকের। তবে বলিউডে পেশাদার অভিনেতা হিসাবে ভিকির থেকে অনেকটাই বেশি অভিজ্ঞ ক্যাটরিনা। শুধু তাই-ই নয়, বলিউডের সুপারস্টারদের তালিকাতেও প্রথমের দিকে নাম থাকে নায়িকার। সেই কারণে নানা ধরনের ফিসফাস শোনা গিয়েছে তাঁদের নিয়ে। এমনিতেই একে অপরকে পেয়ে খুশি ভিকি। অভিনেত্রীকে পুত্রবধূ রূপে পেয়ে খুশি ভিকি বাবা-মা। তবু ক্যাটরিনাকে বিয়ে করার নেতিবাচক দিক নিয়ে মুখ খুললেন ভিকি।

Advertisement

প্রেমের শুরুর দিকে ক্যাটরিনার পাত্তা পেয়ে রীতিমতো অবাক হতেন ভিকি। এমনকি, বিশ্বাস করতে পারতেন না কেন তাঁকে নিয়ে নায়িকার এতটা আগ্রহ। তবে তাঁদের সম্পর্কে ঘটকালিটা হয় কর্ণ জোহরের চ্যাট শো থেকেই। তার পর চারহাত এক হয়। তবে দু’জনেই এক পেশায় থাকায় সমস্যা হয়। মাসের পর মাস নাকি দেখা হয় না ভিকি-ক্যাটের। যখন ক্যাটরিনা শুট থেকে ফেরেন, তখন বাড়ি থেকে বেরিয়ে যেতে হয় ভিকিকে। বিয়ের পর থেকে কাজের এমন চাপ যে একসঙ্গে সে ভাবে সময় কাটানো হয়েই ওঠে না। ভিকির কথায়, ‘‘আমাদের পেশাটা আর পাঁচটা চাকরির মতো না হওয়ায় এই সমস্যা। এক ছাদের তলায় থেকেও একসঙ্গে থাকতে পারি না আমরা।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন