বলিউডের ইঁদুর-দৌড়ে নেই বিদ্যা

বলিউডের নম্বার গেম নিয়ে আদৌ ভাবিত নন বিদ্যা বালন। অন্য নায়িকাদের সঙ্গে প্রথম হওয়ার ইঁদুর দৌড়ে তিনি সামিল হতে নারাজ— সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন ৩৭ বছরের সুন্দরী। সমালোচকদের কাছ থেকে বার বার ‘প্রতিভাময়ী’-র তকমা জুটলেও, সাম্প্রতিক সময়ে ‘ঘনচক্কর’, ‘ববি জাসুস’, ‘শাদি কে সাইড এফেক্টস’-এর মত বেশ কিছু ছবি বক্স অফিসে তেমন জায়গা পায়নি। অন্য দিকে, কঙ্গনা রানাউত বা দীপিকা পাডুকোনের পারফরমেন্স এখন বক্স অফিসে সাফল্যের তুঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ জুন ২০১৫ ০০:০০
Share:

বলিউডের নম্বার গেম নিয়ে আদৌ ভাবিত নন বিদ্যা বালন। অন্য নায়িকাদের সঙ্গে প্রথম হওয়ার ইঁদুর দৌড়ে তিনি সামিল হতে নারাজ— সাম্প্রতিক একটি সাক্ষাৎকারে জানিয়েছেন ৩৭ বছরের সুন্দরী।

Advertisement

সমালোচকদের কাছ থেকে বার বার ‘প্রতিভাময়ী’-র তকমা জুটলেও, সাম্প্রতিক সময়ে ‘ঘনচক্কর’, ‘ববি জাসুস’, ‘শাদি কে সাইড এফেক্টস’-এর মত বেশ কিছু ছবি বক্স অফিসে তেমন জায়গা পায়নি। অন্য দিকে, কঙ্গনা রানাউত বা দীপিকা পাডুকোনের পারফরমেন্স এখন বক্স অফিসে সাফল্যের তুঙ্গে। কিন্তু এ ধরনের কোনও তুলনায় যেতেও রাজি নন জাতীয় পুরস্কারপ্রাপ্ত বিদ্যা। তিনি যে জগতে বাস করেন, সেটা একান্তভাবে তাঁর একার। সেখানে তাঁর কোনও প্রতিযোগী নেই। কঙ্গনা বা দীপিকা বা অনুষ্কার সাম্প্রতিক ছবি তিনি দেখেছেন। ‘তনু ওয়েডস মনু রিটার্নস’, ‘কুইন’, ‘এনএইচ ১০’ তাঁর ভাল লেগেছে। তবে কোনও প্রতিযোগিতায় নাম লেখাতে রাজি নন তিনি। টিআরপি-তে পিছিয়ে পড়েই কি ইঁদুর দৌড় থেকে নাম তুলে নিতে চাইছেন বিদ্যা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন