বিদ্যা এ বার ‘প্রাইড অব কেরল’

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা বালনের মুকুটে সম্প্রতি ‘প্রাইড অব কেরল’-এর পালক যোগ হল। ওয়ার্ল্ড মলয়ালি কাউন্সিল এবং কইরালি টিভির পক্ষ থেকে এই সম্মান পেয়েছেন তিনি। স্বভাবতই খুশি টুইট করে জানিয়েছেন, ‘এই অ্যাওয়ার্ড পেয়ে খুব গর্বিত মনে হচ্ছে। সকলকে ধন্যবাদ।’

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৬ ১৭:৫৭
Share:

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী বিদ্যা বালনের মুকুটে সম্প্রতি ‘প্রাইড অব কেরল’-এর পালক যোগ হল। ওয়ার্ল্ড মলয়ালি কাউন্সিল এবং কইরালি টিভির পক্ষ থেকে এই সম্মান পেয়েছেন তিনি। স্বভাবতই খুশি টুইট করে জানিয়েছেন, ‘এই অ্যাওয়ার্ড পেয়ে খুব গর্বিত মনে হচ্ছে। সকলকে ধন্যবাদ।’ আপাতত ঋভু দাশগুপ্তের পরিচালনায় অমিতাভ বচ্চনের সঙ্গে ‘তিন’ ছবির শুটিংয়ে ব্যস্ত নায়িকা।

Advertisement

সম্প্রতি আরও একটি বিতর্কিত বিষয় নিয়ে মুখ খুলেছেন বিদ্যা। কেরলের সাবারিমালা মন্দিরে ঋতুকালের সময় মেয়েদের প্রবেশ নিষিদ্ধ। সে বিষয়ে তিনি বলেন, ‘‘আমার মনে হয়, আমরা মেয়েরাই নিজেদের জন্য অনেক বাধা সৃষ্টি করি। এখনও পর্যন্ত বেশ কিছু পেশায় মেয়েরা দর্শকের ভূমিকাই পালন করে।’’ সুপ্রিম কোর্টে এই সংক্রান্ত মামলায় অবশ্য মন্দির কর্তৃপক্ষের হয়েই সওয়াল করেছে কেরল সরকার।

আরও পড়ুন

Advertisement

‘লোভী অভিনেত্রী’ বিদ্যা বালন!

বিদ্যার দশ অবতার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন