Entertainment News

ট্রেন থেকে এক ব্যক্তিকে ফেলে দিয়েছিলেন বিদ্যা!

বিদ্যা জানিয়েছেন, কলেজে পড়ার সময় একদিন দুই বান্ধবীর সঙ্গে লোকাল ট্রেনে করে বাড়ি ফিরছিলেন তিনি। মহিলা কামরায় ছিলেন তাঁরা। হঠাত্ই এক পুরুষ সেখানে ওঠেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০১৭ ১৩:৩৫
Share:

বিদ্যা বালন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তিনি সোজা কথার মানুষ। স্পষ্ট ভাবে নিজের মত প্রকাশ করেন। এ বার নেহা ধুপিয়ার একটি শো-তে এসে ব্যক্তিগত এক খারাপ অভিজ্ঞতার কথা শেয়ার করলেন তিনি। তিনি অর্থাত্ অভিনেত্রী বিদ্যা বালন। কলেজ জীবনে মুম্বইয়ের লোকাল ট্রেনে এক খারাপ অভিজ্ঞতা হয়েছিল তাঁর।

Advertisement

আরও পড়ুন, সঞ্জয় দত্তকে এ রূপে আগে কখনও দেখেছেন?

বিদ্যা জানিয়েছেন, কলেজে পড়ার সময় একদিন দুই বান্ধবীর সঙ্গে লোকাল ট্রেনে করে বাড়ি ফিরছিলেন তিনি। মহিলা কামরায় ছিলেন তাঁরা। হঠাত্ই এক পুরুষ সেখানে ওঠেন। বিদ্যা তাঁকে বলেছিলেন, তিনি ভুল করে হয়তো মহিলা কামরায় উঠে পড়েছেন। সেই ব্যক্তি বলেছিলেন তিনি পরের স্টেশনে নেমে যাবেন। কিন্তু তা না করে তিনি হঠাত্ই হস্তমৈথুন করতে শুরু করেন।

Advertisement

আরও পড়ুন, স্পেশ্যাল ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন শাহরুখ

বিদ্যার কথায়, ‘‘আমার হাতে সে সময় কোনও ফাইল বা লেখার প্যাড ছিল। আমি উঠে গিয়েও ওই সব দিয়েই লোকটাকে মারতে শুরু করেছিলাম। রীতিমতো ঠেলতে ঠেলতে দরজায় দিকে নিয়ে গিয়ে ঠেলে ফেলে দিয়েছিলাম।’’

বিদ্যা জানিয়েছেন মহিলাদের অনেক সময়ই এ ধরনের সমস্যায় পড়তে হয়। সে সময় ভয় না পেয়ে চুপ করে না থেকে প্রতিবাদ করা উচিত বলে মত অভিনেত্রীর। ! ! ( )

! ! ( )

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন