rani mukherjee

Rani Mukerji-Vidya Balan: ছবির প্রচারে রানির বুড়ো আঙুল মুখে পুরে নিয়েছিলেন বিদ্যা!

গভীর বন্ধুত্বের বিজ্ঞাপনে তাঁরা যা করেছেন, তা বোধ কেউ স্বপ্নেও ভাবেননি। সাত-পাঁচ না ভেবে রানির বুড়ো আঙুল মুখে পুরে নেন বিদ্যা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২২ ১৩:১৩
Share:

একসঙ্গে ছবি করতে গিয়ে বন্ধু হয়ে ওঠেন বিদ্যা এবং রানি।

তাঁরা প্রতিদ্বন্দ্বী না বন্ধু?

এক সময়ে এই প্রশ্ন ঘোরাফেরা করত দুই নায়িকাকে ঘিরে। রানি মুখোপাধ্যায় এবং বিদ্যা বালন। ‘নো ওয়ান কিলড জেসিকা’-তে একসঙ্গে অভিনয় করেছিলেন। সেখান থেকেই জন্ম নানা জল্পনার। নিন্দকেরা বলতেন, দুই নায়িকার মধ্যে সদ্ভাব ছিল না মোটেই। বরং ছিল শত্রুতা।

বিদ্যা এবং রানি যদিও অন্য কথা বলেছিলেন। কর্ণ জোহরের অনুষ্ঠানে একাধিক বার নিজেদের সুসম্পর্কের বুলি আওড়েছেন দু’জনেই। গভীর বন্ধুত্বের বিজ্ঞাপনে তাঁরা যা করেছেন, তা বোধ কেউ স্বপ্নেও ভাবেননি। সাত-পাঁচ না ভেবে রানির বুড়ো আঙুল মুখে পুরে নেন বিদ্যা।

Advertisement

কর্ণ জোহরের অনুষ্ঠানে সেই দৃশ্য।

ভাবছেন, এমন আজগুবি কাণ্ড কেন করলেন তাঁরা?

সেই সাক্ষাৎকারে বিদ্যা বলেন, “‘ইশকিয়া’ ছবিতে এক দৃশ্যে আমি আরশাদ ওয়ারসির বুড়ো আঙুল মুখে পুরতে হয়েছিল। ছবির সেটে রানি বারবার সেই দৃশ্যটি নকল করে দেখাত। আর তখন আমি হাসি থামাতে পারতাম না। রানি খুব মজার মানুষ।”

নিস্তার মেলেনি কাজের সময়েও। বিদ্যার কথায়, “‘নো ওয়ান কিলড জেসিকা’-তে একটি দৃশ্য আছে যেখানে আমি দরজা খুলে দেখব রানি দাঁড়িয়ে আছে। সেই শটটা আমাদের আট থেকে দশ বার দিতে হয়েছে। কারণ যখনই আমি দরজা খুলতাম, দেখতাম রানি সেই দৃশ্যটি নকল করার চেষ্টা করছে।”

এর পরেই কর্ণের অনুষ্ঠানে ‘ইশকিয়া’ ছবির সেই দৃশ্য নকল করেন তাঁরা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন