Vijay-Rashmika

রণবীরের সঙ্গে দেখা মাত্রই রশ্মিকাকে প্রকাশ্যে প্রেম নিবেদন বিজয়ের, উত্তরে কী বললেন অভিনেত্রী?

‘অ্যানিম্যাল’ ছবির টিজ়ার মুক্তি পেতেই রশ্মিকাকে প্রকাশ্যে প্রেম নিবেদন করে বসলেন বিজয়!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৪:২৯
Share:

রশ্মিকা-বিজয়। ছবি: সংগৃহীত।

বিজয় দেবেরাকোণ্ডা ও রশ্মিকা মন্দনার প্রেম থেকে একত্রবাস নিয়ে কম জল্পনা নেই দক্ষিণী ইন্ডাস্ট্রিতে। দক্ষিণী ছবির জগতের শীর্ষস্থানীয় নায়কদের একজন বিজয়। অন্য দিকে, রশ্মিকা দক্ষিণী ছবির চৌহদ্দি পেরিয়ে বলিউডেও নিজের জায়গা গড়ছেন একটু একটু করে। তাঁদের সম্পর্ক নিয়ে নানা মুনির নানা মত থাকলেও তাঁরা কিন্তু এত দিন পর্যন্ত মুখে কুলুপ এঁটেই ছিলেন। কিন্তু সম্প্রতি ‘অ্যানিম্যাল’ ছবির টিজ়ার মুক্তি পেতেই নিজেকে যেন আটকে রাখতে পারলেন না বিজয়। প্রকাশ্যেই রশ্মিকার প্রতি প্রেম নিবেদন করে বসলেন অভিনেতা! পাল্টা কী জবাব এল রশ্মিকার তরফে?

Advertisement

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছেন রশ্মিকা। বৃহস্পতিবার অভিনেতার জন্মদিনে মুক্তি পেয়েছে সেই ছবির টিজার। দেখেই উচ্ছ্বসিত বিজয়। সমাজমাধ্যমেই ভালবাসা উজাড় করে দিয়ে অভিনেতা লিখলেন, ‘‘আমার ডার্লিংকে শুভেচ্ছা। আর রণবীরকে জন্মদিনের শুভেচ্ছা। এই ছবি সুপারহিট হোক।” চর্চিত প্রেমিকের কাছ থেকে এমন ভালবাসা পেয়ে মুখ ফিরিয়ে রাখতে পারেননি অভিনেত্রীও। উত্তরে লিখেছেন, ‘‘তুমিই সেরা, বিজয় দেবেরাকোণ্ডা।’’ সঙ্গে জুড়ে দেন হৃদয়ের ইমোজি।

এখনও পর্যন্ত দু’টি ছবিতে জুটি বেঁধে কাজ করেছেন বিজয় ও রশ্মিকা। ‘গীত গোবিন্দম’ ও ‘ডিয়ার কমরেড’— এই দুই ছবিতে তাঁদের রসায়ন মনে ধরেছে দর্শকেরও। খবর, আজকাল একে অপরকে নাকি চোখে হারাচ্ছেন তাঁরা। এমনকি, নিজের ছবিতে নায়িকা হিসাবেও রশ্মিকাকেই নাকি চাইছেন বিজয়!

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন