Vijay Deverakonda

Vijay-Rashmika: রশ্মিকার সঙ্গে বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন বিজয়? টুইট ঘিরে জল্পনা

‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো প্রেমের ছবিতে একসঙ্গে কাজ করেছেন বিজয়-রশ্মিকা। শোনা যায়, পর্দার সেই বাস্তবে গড়াতে সময় নেয়নি খুব বেশি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২২ ফেব্রুয়ারি ২০২২ ১৩:৫৬
Share:

বিয়ে করছেন না বিজয়-রশ্মিকা?

বিজয় দেবারাকোন্ডা এবং রশ্মিকা মন্দানার বিয়ে— সোমবার সকাল থেকে চর্চার নতুন দিক। গুঞ্জন, দুই দক্ষিণী তারকা খুব শিগগিরি সাত পাক ঘুরবেন। তবে এই গুঞ্জনের উৎস কোথায়, তা এখনও অজানা। নতুন করে শুরু হওয়া এই হইচইয়ের মাঝে সোমবার রাতে একটি টুইট করেন বিজয়। যা দেখে মনে করা হয়, কোনও বিতর্ক এড়িয়ে আকারে ইঙ্গিতে বিয়ের খবর নাকচ করে দিতে চাইছেন দক্ষিণী ইন্ডাস্ট্রির উঠতি তারকা।

Advertisement

টুইটে বিজয় লিখেছেন, ‘আবারও ভুল কথাবার্তা।’ তবে কোন কথাকে বিজয় ‘ভুল’ বলছেন, তা যদিও টুইটে কোথাও স্পষ্ট ভাবে উল্লেখ করেননি টুইটে। তবে অনুরাগীদের একাংশ মনে করছেন, রশ্মিকার সঙ্গে বিয়ের খবর উড়িয়ে দিতেই এই টুইট করেছেন বিজয়।

‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো আদ্যোপান্ত প্রেমের ছবিতে একসঙ্গে কাজ করেছেন বিজয়-রশ্মিকা। শোনা যায়, পর্দার সেই বাস্তবে গড়াতে সময় নেয়নি খুব বেশি। এ বিষয়ে নায়ক-নায়িকা যদিও আগাগোড়াই মুখে কুলুপ এঁটেছেন। তবে জিম যাওয়া থেকে চুপিচুপি শহর ছেড়ে ছুটি কাটানো— তাঁদের কীর্তিকলাপ নিয়ে অনুরাগীদের আগ্রহের শেষ নেই। কিন্তু বিজয়ের এই টুইটের পর খানিক ভাটা পড়েছে সেই আগ্রহে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন