Vijay Deverakonda

‘আমি সামান্থার প্রেমে….’ সকলকে চমকে দিয়ে এ কী বলে বসলেন বিজয়?

বিজয় দেবেরাকোন্ডা আর রশ্মিকা মন্দনার প্রেম নিয়ে যখন ইন্ডাস্ট্রি মেতে উঠেছে, ঠিক তখনই হঠাৎ বিজয়ের গলায় অন্য সুর। কেন এমন বললেন তিনি?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১৬:০৯
Share:

সামান্থার অসংখ্য অনুরাগীর মধ্যে অন্যতম একজন বিজয় দেবেরাকোন্ডা। ছবি: ইনস্টাগ্রাম।

দক্ষিণী ছবির দুই বড় তারকা বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু। এই মুহূর্তে দুজনেই দক্ষিণী ছবির গণ্ডি পেরিয়ে পাড়ি দিয়েছেন বলিউডে। ইতিমধ্যে বিজয় তাঁর বলিউড ডেবিউও সেরে ফেলেছেন। ‘লাইগার’ ছবির হাত ধরে বলিউডে অভিষেক হয় বিজয়ের। তবে দক্ষিণে তাঁর ছবি ব্লকবাস্টার হলেও বলিউডে প্রথম ছবিতেই ব্যর্থতার মুখে দেখতে হয়েছে বিজয়কে। অন্য দিকে ‘ও আন্তাভা’ গানের সাফল্যের পর শোনা যাচ্ছে বলিউড পরিচালকদের পছন্দের নায়িকা হয়ে উঠেছেন সামান্থা। দিন দিন যেন বেড়েই চলেছে সামান্থার অনুরাগীর সংখ্যা। এ হেন সামান্থার অসংখ্য অনুরাগীর মধ্যে অন্যতম একজন বিজয় দেবেরাকোন্ডা। তারকা নিজেই বিভিন্ন সময় স্যামের প্রতি নিজের অনুরাগের কথা স্বীকারও করেছেন। এ বার প্রকাশ্যে নিজের ভালবাসার কথা জানালেন বিজয়! যদিও বিটাউনের সারা থেকে জাহ্নবী, অনন্যা সকলেই বিজয়ে মশগুল। অন্য দিকে রশ্মিকা মন্দনার সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন রয়েছেই। এ বার সকলকে চমকে দিয়ে সামান্থার প্রতি নিজের ভালবাসা জাহির করে বসলেন বিজয়। সামান্থার আসন্ন ছবি যশোদার ট্রেলার নিজের টুইটারে শেয়ার করে ভালবাসায় ভরিয়ে দেন নাগা চৈতন্যের প্রাক্তন স্ত্রীকে।

Advertisement

কোন রকম রাখঢাক না রেখেই বিজয় সামান্থার উদ্দেশ্যে লেখেন, ‘‘যখন কলেজে পড়ি সেই সময় থেকেই সামান্থাকে ভালবাসি। যদিও সেই সময় অনেকটাই ছোট, সেই প্রথম সামান্থাকে বড় পর্দায় দেখা। এখন জীবনে যা কিছু করেছে তার জন্য আমি ওকে ভীষণ শ্রদ্ধা করি।’’ বিজয় তাঁর টুইট সামান্থাকে তাঁর আসন্ন ছবি যশোদার জন্য শুভেচ্ছাও জানান।

১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে সামান্থা রুথ প্রভুর আসন্ন ছবি যশোদা। এই ছবিতে সারোগেট মাদারের চরিত্রে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। আদ্যোপান্ত একটি নারীকেন্দ্রিক ছবি। হিন্দি সহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে সামান্থার ‘যশোদা’।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন