Shah Rukh Khan

শাহরুখের জন্মদিনে কেন জৌলুসহীন মন্নত? সারা দিন কী নিয়ে ব্যস্ত ‘পঠান’-এর নায়ক?

৫৭-এ পা দিলেন কিং খান। মঙ্গলবার থেকেই মন্নতের বাইরে ছিল শাহরুখ অনুরাগীদের ভিড়। মধ্যরাতেও দেখা দিলেন শাহরুখ। তবে জন্মদিনটি কী ভাবে কাটাবেন বাদশাহ, জানেন?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ১২:১০
Share:

শাহরুখ প্রতি বারের মতো এ বারও মন্নতের বারান্দা থেকে হাত নাড়েন ভক্তদের উদ্দেশে। ছবি: সংগৃহীত

মঙ্গলবার থেকেই দেশ জুড়ে শুরু হয়ে গিয়েছিল তোড়জোড়। কারণ কিং খানের জন্মদিন! সন্ধে নামার পর থেকেই মন্নতের সামনে বাড়তে থাকে শাহরুখ অনুরাগীদের ভিড়। ৫৭-এ পা দিলেন বলিউডের বাদশাহ।

Advertisement

প্রতি বারের মতো এ বারও মধ্যরাতে মন্নতের বারান্দা থেকে হাত নাড়েন ভক্তদের উদ্দেশে, সঙ্গী ছেলে আব্রাম। কিন্তু, এই দিনটা কী ভাবে কাটাবেন শাহরুখ খান? সেই নিয়ে ভক্তদের উৎসাহের অন্ত নেই। যদিও দেশের বিভিন্ন প্রান্তে এসআরকে-ভক্তরা তাঁদের প্রিয় তারকার জন্মদিন পালনে কোনও খামতি রাখছেন না। নিজের জন্মদিনে কোনও এলাহি আয়োজন নয়, বরং পুরোটাই ভীষণ ঘরোয়া রাখতে চাইছেন শাহরুখ।

নভেম্বর মাস মানেই মন্নতে হইহই কাণ্ড। একে তো শাহরুখের জন্মদিন, তার পর ১৩ নভেম্বর রয়েছে ছেলে আরিয়ানের জন্মদিন। এ ছাড়াও দীপাবলিও বেশ এলাহি ভাবে উদ্‌যাপন করা হয় মন্নতে। কিন্তু তাল কাটল এ বছর। এ বার কোনও অনুষ্ঠানেই খুব বেশি আয়োজন করতে নারাজ খান পরিবার।

Advertisement

তাই এ বছর তেমন বিরাট কিছু পরিকল্পনা নয়। সূত্রের খবর, এই বছর এক পাঁচতারা হোটেলে ভক্তদের সঙ্গে কেক কেটে সময় কাটাবেন কিং খান। তাঁর কঠিন সময়ে যাঁরা পাশে ছিল, তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানাবেন কিং খান।

১৯৮৯ সালে ‘দিওয়ানা’ ছবি দিয়ে বড় পর্দায় তাঁর অভিষেক হয়। তার পর চার দশক কেটে গিয়েছে কিং অফ রোম্যান্সের ট্যাগ জুড়েছে তাঁর নামের সঙ্গে। তবে বয়স বেড়েছে। রোম্যান্স ছেড়ে পুরোদমে অ্যাকশনে ফিরেছেন শাহরুখ। সামনেই একগুচ্ছ ছবি মুক্তি রয়েছে তাঁর যার মধ্যে সবচেয়ে প্রতীক্ষিত হল ‘পাঠান’। এ ছাড়াও ২০২৩ মুক্তি পাবে শাহরুখের ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’র মতো ছবিগুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন