Vijay Deverakonda

নায়িকার সঙ্গে নাম জড়াতেই চটে লাল নায়ক! পুলিশে গিয়ে কী অভিযোগ বিজয় দেবেরাকোন্ডার?

রশ্মিকা মন্দনার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষোর বিস্তার দক্ষিণী বিনোদন জগৎ থেকে বলিপাড়া পর্যন্ত। এ নিয়ে একাধিক বার মশকরাও করা হয়েছে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে। ঠিক কী কারণে এত রেগে গেলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ১৪:৫০
Share:

বিজয় দেবেরাকোন্ডা। ছবি: সংগৃহীত।

এ দেশে বিনোদন জগতের তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। পর্দার নেপথ্যে কার সঙ্গে বন্ধুত্ব তাঁদের, কার সঙ্গে প্রেম করছেন তাঁরা— এ সব খবর নিয়ে উত্তেজনা তুঙ্গে তাঁদের। সেই তারকাদের তালিকায় পড়েন দক্ষিণী অভিনেতা বিজয় দেবেরাকোন্ডাও। তাঁর প্রেমজীবন নিয়ে দর্শকের উৎসাহ নিরন্তর। অভিনেত্রী রশ্মিকা মন্দনার সঙ্গে নাকি প্রেম করছেন তিনি, এই জল্পনা নতুন নয়। একাধিক ছবিতে ক্যামেরার সামনে ও ক্যামেরার নেপথ্যে তাঁদের রসায়ন নজর কেড়েছে অনুরাগীদের। কয়েক সপ্তাহ আগে ‘অ্যানিম্যাল’ ছবির প্রচারে এক অনুষ্ঠানে গিয়েছিলেন রশ্মিকা। সঙ্গে ছিলেন ছবির পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা ও অভিনেতা রণবীর কপূর। সেই অনুষ্ঠানের মঞ্চেই বিজয়কে ফোনও করেন রশ্মিকা। তাঁদের কথোপকথন শুনে তাঁদের সমীকরণ বুঝতে অসুবিধা হয়নি কারও। এই ঘটনার কয়েক সপ্তাহ পরেই পুলিশের দ্বারস্থ বিজয়। তাঁর সঙ্গে এক নায়িকার নাম জড়িয়ে নাকি ভুয়ো খবর রটানো হচ্ছে। এই দাবিতেই পুলিশে অভিযোগ জানিয়েছেন অভিনেতা।

Advertisement

খবর, এক ইউটিউব চ্যানেলে নাকি বিজয়ের সঙ্গে এক নায়িকার নাম জড়িয়ে ভুয়ো খবর রটানো হয়েছে। স্রেফ ভুয়ো খবর নয়, সেই ইউটিউব চ্যানেলে নাকি বিজয় ও সেই নায়িকা সম্পর্কে অসম্মানজনক মন্তব্যও করা হয়েছে। ভুয়ো খবরের জেরে নিজের ও উক্ত নায়িকার ভাবমূর্তি নষ্ট করতে চান না বিজয়। সেই ভাবনা থেকেই নাকি হায়দরাবাদ পুলিশের দ্বারস্থ হন তিনি। ইতিমধ্যেই সেই ইউটিউব চ্যানেল ও ভুয়ো খবরের ভরা ভিডিয়োর নেপথ্যে থাকা ব্যক্তিতে চিহ্নিত করেছে হায়দরাবাদ পুলিশ। খবর, পুলিশের নির্দেশে সেই আপত্তিকর ভিডিয়োটি নিজের চ্যানেল থেকে সরিয়ে দিয়েছেন তিনি। বিজয়ের টিমের তরফে দাবি, ভবিষ্যতে যাতে এমন ভুয়ো খবর না ছড়ায়, সে কথা মাথার রেখেই দৃষ্টান্ত তৈরি করতে চেয়েছিলেন অভিনেতা।

বিজয় ও রশ্মিকার সম্পর্ক নিয়ে দীর্ঘ দিন ধরেই আলোচনা হয়ে এসেছে বিনোদন জগতে। নিজেদের প্রেম নিয়ে জনসমক্ষে কখনও মুখ খোলেননি বিজয় বা রশ্মিকা, কেউই। তবে তাঁর ও রশ্মিকার সম্পর্কের জল্পনা নিয়ে কোনও দিনই অসন্তোষ প্রকাশ করেননি বিজয়। বরং সম্পর্কের প্রশ্নে তাঁদের অভিব্যক্তি দেখেই বোঝা গিয়েছে তাঁদের মনের কথা। ‘গীত গোবিন্দম’ ছবির সেটে বন্ধুত্ব তৈরি হয়েছিল বিজয় ও রশ্মিকার। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে চর্চিত জুটিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন