Vijay Deverakonda

Vijay: সবচেয়ে খারাপ রেটিং পাওয়া ভারতীয় ছবি ‘লাইগার’! ছবি দেখে বিরক্ত দর্শক

এত প্রচার সত্ত্বেও বক্স অফিসে কোনও প্রভাব ফেলতে পারেনি ‘লাইগার’। উল্টে দর্শকের বিরক্তির কারণ হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৪:৪২
Share:

কত রেটিং পেয়েছে এই ছবি?

না বাঘ, না সিংহ। লাইগার একটি কিম্ভূত পশু। ছবিতেও তেমনই এক কিম্ভূত স্বাদ। যা নিয়ে চর্চা হচ্ছে ২৫ অগস্ট, ছবি মুক্তির পর থেকে। দর্শক টানতে পারেনি এই ছবি। অনেক প্রত্যাশা নিয়েও আলোড়ন ফেলতে পারেনি পুরী জগন্নাথ পরিচালিত ‘লাইগার’। ভারতীয় চলচ্চিত্র হিসাবে আইএমডিবির সবচেয়ে কম রেটিং পেয়েছে এই ছবি।

Advertisement

ক্রীড়ামূলক অ্যাকশন ছবিটির বিশেষ আকর্ষণ দক্ষিণী সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডা। এই ছবি দিয়ে বলিউডে অভিষেক করলেন তিনি। নায়িকা অনন্যা পান্ডে। অতিথি চরিত্রে রয়েছেন বক্সিংয়ের কিংবদন্তি মাইক টাইসন। শুরু থেকে অনেক প্রত্যাশা ছিল এই ছবিকে ঘিরে। একে একে গানের ঝলক মুক্তি পেতেও কৌতূহল বাড়ছিল, তবে শেষরক্ষা হয়নি। বক্স অফিসে পুরোপুরি ধরাশায়ী হয়েছে ‘লাইগার’।

বলিউডের শেষ কয়েকটি ব্যর্থ ছবির সঙ্গে যদি ‘লাইগার’-এর তুলনা করা যায়, তা হলেও দেখা যাবে এ ছবি বক্স অফিসের আয়ের দিক থেকেও তলানিতে। ‘লাল সিংহ চড্ডা’ এবং ‘রক্ষা বন্ধন’-এর প্রথম দু’দিনের আয় যেখানে ছয় থেকে ন’কোটি টাকা ছিল, সেখানে ‘লাইগার’ সাড়ে চার কোটিও পেরোতে পারেনি।

Advertisement

আইএমডিবিতেও ‘লাইগার’-এর রেটিং দেখলে চমকে উঠতে হয়। ১০ এর মধ্যে ১.৭! যেখানে আমির খানের ‘লাল সিংহ চড্ডা’ ৫, অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’ ৪.৬, তাপসী পান্নুর ‘দোবারা’ ২.৯ এবং রণবীর কপূরের ‘শামশেরা’ ৪.৯ রেটিং পেয়েছে। এটি আইএমডিবিতে এখনও পর্যন্ত সবচেয়ে কম রেটিং পাওয়া ভারতীয় ছবি। মাত্র ১৬,৫৫১ জন দর্শক ভোট দিয়েছেন এই ছবিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন