Vijay Deverakonda Team Files Police Complaint

সাইবার অপরাধের অভিযোগ দায়ের বিজয় দেবেরাকোন্ডার তরফে, ঘটনা কী?

ম্রুণাল ঠাকুরের সঙ্গে নতুন ছবি নিয়ে কটাক্ষ। ছবি নির্মাতার মতে, উদ্দেশ্যপ্রণোদিত ভাবে নেতিবাচক কথা ছড়ানো হচ্ছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০২৪ ১৫:১১
Share:

বিজয় দেবেরাকোন্ডা।

প্রেক্ষাগৃহে ছবি চলেছে মাত্র তিন দিন। তার মধ্যেই বিজয় দেবেরাকোন্ডা-ম্রুণাল ঠাকুরের ছবি নিয়ে কটাক্ষ শুরু হয়েছে সমাজমাধ্যম জুড়ে। রবিবার হায়দরাবাদের মাধাপুরে সাইবার অপরাধের অভিযোগ দায়ের করা হল বিজয় দেবেরাকোন্ডার তরফে। দক্ষিণী তারকার ম্যানেজার এবং তাঁর অনুরাগীদের একটি ক্লাবের সভাপতির তরফে অভিযোগ দায়ের করা হয়। তাঁরা জানান, সম্প্রতি বিজয় ও ম্রুণাল অভিনীত ‘দ্য ফ্যামিলি স্টার’ ছবি নিয়ে বিভ্রান্তিমূলক কথা ছড়ানো হয়েছে। ইতিমধ্যেই পুলিশ আধিকারিকেরা ব্যবস্থা নেওয়া শুরু করেছেন এবং নকল আইডি ব্যবহারকারীদের তল্লাশি চালাচ্ছেন।

Advertisement

পরশুরাম পেটলা পরিচালিত ‘দ্য ফ্যামিলি স্টার’ মুক্তি পেয়েছে ৫ এপ্রিল। মুখ্য চরিত্র গোবর্ধন ও তার পরিবারের অর্থনৈতিক অবস্থার প্রেক্ষাপটে তৈরিএই ছবি। ছবি নির্মাতাদের মতে, নির্দিষ্ট কিছু গোষ্ঠী ব্যবসায়িক ক্ষতি করার উদ্দেশ্যে এই ধরনের সমালোচনা করছে। সংগঠিত আক্রমণ ও পরিকল্পিত নেতিবাচক প্রচার বক্স অফিসে ‘দ্য ফ্যামিলি স্টার’ ছবির পারফরম্যান্সকে প্রভাবিত করেছে।

প্রযোজনার তরফে একটি বিবৃতিতে জানানো হয়েছে, “কিছু মানুষ ও সমাজমাধ্যমে নির্দিষ্ট কিছু দল ছবির সাফল্যকে রুখতে চাইছে। বিজয় যাতে খ্যাতির শিখর পৌঁছতে না পারেন, সেই চেষ্টা চলছে প্রতিনিয়ত। এমনকি, ছবি মুক্তি পাওয়ার আগেই নেতিবাচক কথা লেখা শুরু হয়ে গিয়েছিল সমাজমাধ্যমে।”

Advertisement

“ছবির সঙ্গে সংযোগ করতে পারছি না”, “ছবি দেখে মাথা খারাপ হয়ে গিয়েছে” এই ধরনের মন্তব্য করেছেন দর্শক ও সমালোচকের একাংশ। এই প্রসঙ্গে প্রযোজক দিল রাজু বলেন, “ছবি ভাল না-ও লাগতে পারে। সেটা নিজস্ব মতামত। কিন্তু অন্যের উপরে নিজের মতামত চাপিয়ে দেওয়া উচিত নয়।”

রাজু আরও বললেন, “পারিবারিক স্তরে দর্শকরা ছবি দেখে প্রশংসা করেছেন। পুরোদমে ছবি উপভোগ করেছেন তাঁরা। ভাল ছবিই বানিয়েছি আমরা। যাঁদের সঙ্গে দেখা হয়েছে, তাঁরা প্রত্যেকেই বিভ্রান্ত, কেন ‘ফ্যামিলি স্টার’ খারাপ রিভিউ পাচ্ছে!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন