Vijay Sethupathi

Vijay Sethupathi: বেঙ্গালুরু বিমানবন্দরে আক্রান্ত দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি, ছড়াল হামলার ভিডিয়ো

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর— গত মঙ্গলবার মধ্য রাতে 'মাস্টার শেফ তামিল' অনুষ্ঠানের শ্যুটিংয়ের জন্য বেঙ্গালুরু পৌঁছন বিজয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ১৩:৩৮
Share:

বিমানবন্দরে দক্ষিণী অভিনেতার উপর হামলা।

বেঙ্গালুরু বিমানবন্দরে আক্রান্ত দক্ষিণী অভিনেতা বিজয় সেতুপতি। হামলা চালালেন এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি। গোটা ঘটনাটি ক্যামেরাবন্দি করেছিলেন আর এক ব্যক্তি। বুধবার টুইটারে সে ভিডিয়ো দিতেই নিমেষে ছড়িয়ে পড়েছে চার দিকে।

কী দেখা যাচ্ছে ভিডিয়োয়?

সর্বভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর— গত মঙ্গলবার মধ্য রাতে 'মাস্টার শেফ তামিল' অনুষ্ঠানের শ্যুটিংয়ের জন্য বেঙ্গালুরু পৌঁছন বিজয়। দেহরক্ষীদের সঙ্গে বিমানবন্দরের ভিতর দিয়েই হেঁটে যাচ্ছিলেন তিনি। ভিডিয়োয় দেখা যায়, আচমকা পিছন থেকে এক ব্যক্তি ছুটে এসে তাঁদের উপর ঝাঁপিয়ে পড়েন। বিজয়কে তৎক্ষণাৎ অন্যত্র সরানো হয়। বিমানবন্দরের পুলিশকর্মীরা ছুটে এসে সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আটক করেন।

Advertisement

বিজয়ের এক ঘনিষ্ঠ বন্ধু জানান, হামলাকারী মত্ত অবস্থায় ছিলেন। এই ঘটনার পরে দুই তরফে বাগবিতণ্ডা শুরু হয়। তার খানিক পরে বিজয়কে নিয়ে তাঁর সহকারীরা বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান। তবে এখনও আক্রমণকারীর বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন