Vijay-Tamannaah relationship

প্রেমের শুরুতেই অশান্তি, তমন্নার কোন বিষয় একেবারেই পছন্দ করছেন না বিজয়?

তমন্নাকে বেশি করে ঘুমোতে পরামর্শ দিলেও তিনি শোনেন না, দাবি বিজয়ের। রাতে মাত্র ৪ ঘণ্টা ঘুমিয়েই জিমে চলে যান বিজয়ের প্রেমিকা।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ১৭:২১
Share:

বিজয়-তমান্না। ছবি: সংগৃহীত।

দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়ার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলিউডের বিজয় বর্মা। পর্দায় তো বটেই, বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— তাঁদের একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। শেষমেশ প্রেমে সিলমোহর দিয়েছেন জুটিতে।

Advertisement

ইদানীং তমন্নাকে নিয়ে নানা প্রশ্নের মুখোমুখি হতে হয় বিজয়কে। এক সাক্ষাৎকারে অভিনেতা তাঁর নতুন প্রেমিকাকে নিয়ে কিছুটা বিরক্তি প্রকাশ করে ফেললেন। তমন্নার অনেক কিছু ভাল লাগলেও একটি বিষয় একেবারেই পছন্দ করেন না বিজয়। খোলাখুলি জানালেন সে কথা।

বিজয়ের কথায়, “তমন্না শরীরচর্চা নিয়ে বাড়াবাড়ি রকমের সচেতন। বিষয়টা পাগলামির পর্যায়ে চলে গিয়েছে। আগে শরীরচর্চা, তার পর অন্য কিছু ওর জীবনে। এমনকি, ঘুমোয়ও কম, জিমে যেতে হবে বলে। সারা দিনের পরিকল্পনা করে তার পর।”

Advertisement

তমন্নাকে বেশি করে ঘুমোতে পরামর্শ দিলেও তিনি শোনেন না, দাবি বিজয়ের। রাতে মাত্র ৪ ঘণ্টা ঘুমিয়েই জিমে চলে যান কসরত করতে, বিজয়ের প্রেমিকা। মোটেই এগুলো পছন্দ করেন না ‘দহাড়’-এর নায়ক। বুঝিয়ে দিলেন প্রকাশ্যেও।

তমন্নার যদিও এতে ভ্রুক্ষেপ নেই। তিনিও পাল্টা বলেন, “বিজয়কে রাগানোর জন্য আমি সব করতে পারি।” বিজয় নাকি এতই শান্ত যে, তমন্না তাঁর মধ্যে আলোড়ন দেখতে চান! প্রেমিককে অসন্তুষ্ট করলে যদি তিনি একটু শান্ত-সমাহিত মূর্তি ভেঙে উত্তেজনা প্রকাশ করেন, সবটাই নাকি সেই আশায়।

‘বাহুবলী’র মতো ছবির সৌজন্যে বলিউডে তমন্না পরিচিত নাম। দক্ষিণী বিনোদন জগতে চুটিয়ে অভিনয় করার পর বলিউডেও নিজের পরিচিতি তৈরি করছেন অভিনেত্রী। কাজ করছেন ‘জি করদা’র মতো জনপ্রিয় ওয়েব সিরিজ়ে। চলতি মাসেই মুক্তি পেতে চলেছে তাঁর বহু প্রতীক্ষিত ওয়েব সিরিজ় ‘লাস্ট স্টোরিজ় ২’। ওই সিরিজ়ের প্রচারেই এখন ব্যস্ত অভিনেত্রী। সিরিজ়ের প্রচারে গিয়েই এক সাক্ষাৎকারে সহ-অভিনেতা বিজয় বর্মার সঙ্গে তাঁর প্রেমের জল্পনায় সিলমোহর দিয়েছেন। বিজয় তাঁর ‘খুশির ঠিকানা’, হাসিমুখে স্বীকার করেছেন অভিনেত্রী। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর সেটেই নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন বিজয় ও তমন্না। আগামী ২৯ জুন মুক্তি পেতে চলেছে ‘লাস্ট স্টোরিজ় ২’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন