শিল্পা শিন্ডেকে ওয়ার্ডরোব ম্যালফাংশনের হাত থেকে বাঁচালেন বিকাশ

তেমনটাই হয়েছে শিল্পা শিন্ডে এবং বিকাশ গুপ্তর ক্ষেত্রেও। যে দু’জনের ঝগড়ায় মাথায় উঠেছিল বিগ বস হাউজ, এখন তো সে দু’জনের মধ্যেগলায় গলায় ভাব।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০১৭ ১৬:৩৪
Share:

শিল্পা শিন্ডে এবং বিকাশ গুপ্ত। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বিগ বসের ঘরে প্রতিটি মুহূর্তে বদলে যায় প্রতিযোগীদের মধ্যে সম্পর্কের রসায়ন। আগের সিজনগুলোর মতো ‘বিগ বস ১১’তেও এর অন্যথা হচ্ছে না। আর তেমনটাই হয়েছে শিল্পা শিন্ডে এবং বিকাশ গুপ্তর ক্ষেত্রেও। যে দু’জনের ঝগড়ায় মাথায় উঠেছিল বিগ বস হাউজ, এখন তো সে দু’জনের মধ্যেগলায় গলায় ভাব।

Advertisement

সম্প্রতি ন্যাশনাল টিভিতে শিল্পা শিন্ডেকে ওয়ার্ডরোব ম্যালফাংশনের হাত থেকে বাঁচালেন সেই বিকাশই। যদিও বিগ বসের মূল এপিসোডেফুটেজটি সম্প্রচারিত হয়নি। ভিডিওটি সম্প্রতি টুইটারে শেয়ার করেছে ‘দ্য রিয়্যালিটি শো’।

ঠিক কী ঘটেছিলে সে দিন? পুনীশ এবং বিকাশের সঙ্গে সোফায় বসে গেম টাস্ক নিয়ে আলোচনা করছিলেন শিল্পা। এমন সময় কথা বলতে বলতে মজা করার জন্য সোফায় পড়ে যাওয়ার ভান করেন ‘ভাবিজি’। কিন্তু এই মজার জন্য কী কাণ্ড ঘটতে পারে তা হয়তো ভাবতেও পারেননি শিল্পা নিজেও। মাথা নীচে এবং পা উপরে উঠে যাওয়ার জন্য শিল্পার পরনের স্কার্টটি অনেকটি নীচে নেমে যেতে শুরু করে।

Advertisement

আরও পড়ুন: ‘দঙ্গল’ বোনেদের ‘হট ডান্স’-এর এই ভিডিও ভাইরাল

তবে সেই মুহূর্তে ঝাপিয়ে পড়ে পরিস্থিতি সামলে নেন বিকাশ। জাপটে ধরেন শিল্পার স্কার্ট। সামনেই মেঝেতে শুয়েছিলেন পুনীশ। তিনিও তড়িঘড়ি দৌড়ে এসে শিল্পাকে সোজা করে বসতে সাহায্য করেন। আর ওয়ার্ডরোব ম্যালফাংশনের হাত থেকে রেহাই পান শিল্পা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন