Vikas Gupta

Pratyusha Banerjee: প্রযোজক বিকাশের সঙ্গে সম্পর্ক! প্রত্যুষার আত্মহত্যার ৫ বছর পরে প্রকাশ্যে তথ্য

প্রত্যুষাই একমাত্র জানতেন যে বিকাশ কেবল নারীদের প্রতি নন, পুরুষদের প্রতিও আকৃষ্ট হন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২১ ২৩:৫১
Share:

বিকাশ এবং প্রত্যুষা

২০১৬ সালে আত্মহত্যা করেন মুম্বইয়ের বাঙালি অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়। সে সময়ে অভিনেত্রী কাম্যা পাঞ্জাবি ও প্রযোজক বিকাশ গুপ্ত জানিয়েছিলেন, প্রত্যুষার প্রেমিক অভিনেতা রাহুলরাজ সিংহ তাঁকে মানসিক ও শারীরিক ভাবে নির্যাতন করতেন। এমনকি তিনি প্রত্যুষাকে জনসমক্ষে মারধর করতেন বলেও জানা যায়। তাঁর বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে মামলা দায়ের হয়। অভিনেত্রীর মৃত্যুর ৫ বছর পরে বিকাশের স্বীকারোক্তি, ‘‘খুব কম সময়ের জন্য হলেও আমি আর প্রত্যুষা সম্পর্কে ছিলাম।’’ শুধু তাই নয়, প্রত্যুষাই একমাত্র জানতেন যে বিকাশ কেবল নারীদের প্রতি নন, পুরুষদের প্রতিও আকৃষ্ট হন।

Advertisement

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই কথা জানান ‘বিগ বস’ প্রতিযোগী বিকাশ। বিকাশের কথায়, ‘‘আমি যে ক’জন মহিলার সঙ্গে প্রেম করেছি, তার মধ্যে কেবল দু’জন জানতেন যে আমি পুরুষদের প্রতিও আকৃষ্ট। তাঁদের মধ্যে প্রত্যুষা এক জন।’’ কিন্তু তাঁদের সম্পর্ক ভেঙে যায় কিছু দিনের মধ্যে। বিকাশ জানান, কয়েক জন ব্যক্তি বিকাশকে নিয়ে প্রত্যুষার কাছে খারাপ কথা বলায় প্রয়াত অভিনেত্রী সেই সম্পর্ক থেকে বেরিয়ে যান। প্রত্যুষার উপরে বহু দিন তাই রাগ ছিল বিকাশের। কিন্তু সেই বিষয় নিয়ে বেশি কিছু বললেন না সাক্ষাৎকারে। তাঁর কথায়, ‘‘যে নেই, তাঁর সম্পর্কে কিছু বলা উচিত নয়।’’ কিন্তু তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার পরে প্রত্যুষা জানতে পারেন বিকাশ পুরুষদের প্রতিও আকৃষ্ট হন। সেই কথাই এখন বার বার মনে পড়ছে বিকাশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন