Hrithik Roshan

Vikram Vedha: ভক্তের পা ছুঁয়ে প্রণাম করলেন হৃতিক, ‘মহানুভব নায়ক’কে নিয়ে আপ্লুত দর্শক

সম্মানের প্রতিদানে সম্মান। ভক্ত প্রণাম করার পর উল্টে তাঁকেই আবার পা ছুঁয়ে প্রণাম করলেন ‘বিক্রম বেধা’-এর নায়ক হৃতিক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৬:৫৫
Share:

‘হৃতিক মহানুভব’

বহু ভারতীয় দর্শকের বুকে আলোড়ন তোলেন হৃতিক রোশন। কেবল তাঁর সুঠাম চেহারা আর মিষ্টি হাসির জন্যই নয়, মানুষ হিসাবেও নাকি অতুলনীয় ‘কহো না প্যার হ্যায়’-এর নায়ক।

Advertisement

হৃতিক অভিনীত নতুন ছবি ‘বিক্রম বেধা’-এর মুক্তির দিন কাছে এসে পড়ছে। তার আগে মুম্বইয়ের এক অনুষ্ঠানে দেখা গেল অভিনেতাকে। নিয়ন সবুজ ব্লেজার এবং ম্যাচিং ট্র্যাক প্যান্টে ঝকমক করছিলেন তিনি। সেই সঙ্গে চোখে কালো চশমা, মাথায় সাদা টুপি। তাঁর উপস্থিতিতে আবেগে যেন থরথর করে কাঁপছিলেন দর্শক। তারই মধ্যে দেখা গেল চমকপ্রদ এক মুহূর্ত।দর্শক আসন থেকে সোজা মঞ্চে উঠে এলেন এক তরুণ দর্শক। বেশভূষা, চেহারাও খানিক হৃতিকের মতো। স্বপ্নের নায়ককে দেখে হয়তো বা অনুপ্রাণিত। মঞ্চে উঠে সটান পায়ে হাত দিলেন অভিনেতার। প্রণাম ঠুকে উঠে দাঁড়ালেন। তবে হৃতিকও একটুও দেরি না করে পাল্টা তাঁর পায়ে হাত দিয়ে প্রণাম করলেন। দেখে তাজ্জব দর্শক। আনন্দে-আবেগে ভাসলেন নায়কের বিনয় দেখে।

এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ভুললেন না বাকিরা। নিমেষে এই প্রণাম বিনিময় ভাইরাল হল নেটদুনিয়ায়। সেই দেখে দর্শকদের মধ্যে ফের ধন্য ধন্য পড়ে গেল। এক জন লিখলেন, ‘হৃতিক মহানুভব’। আর এক জন লিখলেন ‘অদ্ভুত প্রতিদান’।

Advertisement

২০১৭-এর তামিল ছবি ‘বিক্রম বেধা’-এর রিমেক হিসেবে তৈরি হয়েছে নতুন হিন্দি ছবিটি। পরিচালক জুটি আবারও পুষ্কর এবং গায়ত্রী। মূল ছবিতে বিক্রমাদিত্যের চরিত্রে ছিলেন আর মাধবন। সেই চরিত্রে হিন্দি ছবিতে অভিনয় করবেন সইফ আলি খান। তামিল ছবিতে বেতাল চরিত্রে ছিলেন বিজয় সেতুপতি। সেই চরিত্রে এ বার দেখা যাবে হৃতিক রোশনকে। দক্ষিণী ছবির হিন্দি সংস্করণ মুক্তি পেতে চলেছে আগামী ৩০ সেপ্টেম্বর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন