Disha Patani

ভক্তদের হাত থেকে দিশাকে উদ্ধার করলেন টাইগার

রেস্তরাঁ থেকে বেরতেই দিশাকে ঘিরে ধরেন তাঁর ভক্তরা। তারকাকে চোখের সামনে দেখেই হইচই শুরু করেন

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ জুন ২০১৯ ২০:১১
Share:

দিশা পাটানি

ভাক্তদের হাতে ঘেরাও হয়ে বিড়ম্বনায় পড়তে হয়েছে তারকাদের, এমন ঘটনা নতুন নয়। এবার মুম্বইয়ে একটি রেস্তরাঁর বাইরে একই পরিস্থিতির মধ্যে পড়তে হল অভিনেত্রী দিশা পাটানিকে। তবে সঙ্গে ছিলেন টাইগার শ্রফ। তিনিই তাঁকে উদ্ধার করেন।

Advertisement

রবিবার দুপুরে একটি রেস্তরাঁয় যান দিশা ও টাইগার। বলি পাড়ার খবর, দিশা ও টাইগার দুজনে ডেট করছেন। প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা যায় বিভিন্ন অনুষ্ঠান বা রেস্তরাঁয়। তেমনই রবিবার মুম্বইয়ে পশ্চিম বান্দ্রার অভিজাত রেস্তরাঁ বাস্তিয়ানে যান দুজনে। দিশা সবুজ রঙের একটি পোলকা ডটের পোশাক পরেছিলেন। বরাবরের মতো সুন্দর লাগছিল দিশাকে।

রেস্তরাঁ থেকে বেরতেই দিশাকে ঘিরে ধরেন তাঁর ভক্তরা। তারকাকে চোখের সামনে দেখেই হইচই শুরু করেন। যদিও দুজনের ব্যক্তিগত দেহরক্ষীরা ছিলেন, তাও দিশাকে ভক্তদের হাত থেকে উদ্ধার করতে তত্পর হন টাইগার। চেষ্টা করেন ভক্তদের সঙ্গে দিশার যাতে নিরাপদ দূরত্ব বজায় থাকে। তাঁকে ভিড়ের মধ্যে দিয়ে রাস্তা করে গাড়ি পর্যন্ত পৌঁছে দেন টাইগার।

Advertisement

আরও পড়ুন : ‘ভারতের সঙ্গে ম্যাচের আগে পিত্জা, বার্গার খাচ্ছিল পাকিস্তান টিম’

আরও পড়ুন : ঝালমুড়ির পর এবার ভাইরাল ভোজপুরি গান ‘জিলা টপ লাগেলু’

দিশা ও টাইগার প্রায়ই বাস্তিয়ানে যান। তাই তাঁদের দেখা পাওয়ার জন্য মাঝে মধ্যে ভক্তরা ভিড় করেন সেখানে। সম্প্রতি দিশা তাঁর জন্মদিনে টাইগার ও কিছু বন্ধুবান্ধব নিয়ে কেক কাটেন এখানে। সবাই একসঙ্গে বাস্তিয়ানে রাতের খাবার খান। সেদিনও তাঁদের দেখতে ভিড় জমে বাস্তিয়ানের বাইরে।

@tigerjackieshroff #with @dishapatani snapped at bastian #bandra #today #yogenshah @yogenshah_s #bollywood #Entertainment #paparazzi #dishapatani #tigershroff

A post shared by yogen shah (@yogenshah_s) on

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন