সত্য প্রকাশ

সেখানে আলিয়া গোমড়া মুখে এবং রণবীর ব্যস্ত মোবাইলে! যথারীতি অসংখ্য প্রশ্নবাণ। তা হলে কি সব কিছু ঠিকঠাক নেই দু’জনের মধ্যে? না কি এটা ছবির দৃশ্য? শেষ পর্যন্ত আলিয়া খোলসা করলেন সত্যিটা।

Advertisement
শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০১৮ ০০:০০
Share:

আলিয়া-রণবীর

প্রায় বছর ঘুরতে চলল রণবীর কপূর ও আলিয়া ভট্টের প্রেমের। সময়ের সঙ্গে সঙ্গে সম্পর্ক যে মজবুত হচ্ছে, বোঝা গেল সাম্প্রতিক এক ঘটনায়। দিন কয়েক আগে ইন্টারনেটে ভাইরাল হয় ‘ব্রহ্মাস্ত্র’-র সেটের একটি ছবি। সেখানে আলিয়া গোমড়া মুখে এবং রণবীর ব্যস্ত মোবাইলে! যথারীতি অসংখ্য প্রশ্নবাণ। তা হলে কি সব কিছু ঠিকঠাক নেই দু’জনের মধ্যে? না কি এটা ছবির দৃশ্য? শেষ পর্যন্ত আলিয়া খোলসা করলেন সত্যিটা। এক অনুষ্ঠানে সাংবাদিকরা তাঁকে এই নিয়ে প্রশ্ন করলে আলিয়া হাসতে হাসতে বলেন, ‘‘যখন বিশ্রাম নিই, তখন আমার মুখটাই ও রকম হয়ে যায়। এটা আসলে আমার রেস্টিং ফেস। এ রকম ভুরু কুঁচকে থাকি বলে অনেকেই আমাকে ‘নানি’ বলে ডাকে।’’ তিনি আরও বলেছেন, সে দিন তিনি একেবারেই আপসেট ছিলেন না। বরং তিনি আসলে খুব সুখী এক জন মানুষ। সেটা অবশ্য এখন তাঁর মুখের চওড়া হাসি দেখলে যে কেউ বুঝতে পারবেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন