Mirzapur-2

প্রতীক্ষার অবসান, ‘মির্জাপুর সিজন ২’-এর দিন ঘোষণা, সোশ্যাল মিডিয়ায় মিমের বন্যা

অ্যামাজন প্রাইম ভিডিয়ো এবং এক্সেল মিডিয়া এন্টারটেনমেন্টের ‘মির্জাপুর’-এর দ্বিতীয় সিজনের অপেক্ষায় দিন গুনছিলেন নেটাগরিকরা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২০ ১৫:২৯
Share:

অক্টোবরে আসছে মির্জাপুর-২। টুইটার থেকে নেওয়া ছবি।

গুড্ডু পণ্ডিত কি পারবে ভাই, বান্ধবীর খুনের বদলা নিতে? কী ভাবে নেবে, সঙ্গে কাকে পাবে? নাকি এবারেও কালিন ভাইয়া আর মুন্না টক্কর দিয়ে যাবে? নতুন কে কে পা রাখছেন মির্জাপুরের মাটিতে? এই সব প্রশ্নের উত্তর মিলতে চলেছে ২৩ অক্টোবর অ্যামাজন প্রাইম ভিডিয়োতে।

Advertisement

অ্যামাজন প্রাইম ভিডিয়ো এবং এক্সেল মিডিয়া এন্টারটেনমেন্টের ‘মির্জাপুর’-এর দ্বিতীয় সিজনের অপেক্ষায় দিন গুনছিলেন নেটাগরিকরা। অ্যামাজন প্রাইম ভিডিয়ো দিন কয়েক আগে একটি প্রোমোতে জানায় ২৪ অগস্ট জানানো হবে 'মির্জাপুর ২'-এর রিলিজের তারিখ। সেই মতো আজ একটি নতুন প্রোমো রিলিজ করে ঘোষণা করা হল ‘মির্জাপুর ২’ আসছে ২৩ অক্টোবর।

'মির্জাপুর সিজন ২' অ্যামাজন প্রাইম ভিডিয়োয় ২০০টি দেশে হিন্দি, তামিল ও তেলুগু-সহ আরও কিছু ভারতীয় ভাষায় প্রকাশ পাবে। মির্জাপুরে আগের মতোই থাকছেন পঙ্কজ ত্রিপাঠি, আলি ফজল, দিব্যেন্দু, শ্বেতা ত্রিপাঠি শর্মা, রসিকা দুগল এবং হর্ষিতা শেখর গৌর। তাঁরা এবারও মির্জাপুরের গভীর অন্ধকার জগতের লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন।

Advertisement

আরও পড়ুন: ‘নিনজাদের ঘর’ থেকে মাত্র ৩ মিনিটে ৭ লাখ টাকা সাফ করে দিল চোরেরা!

আরও পড়ুন: লন্ডন ব্রিজে অঘটন, কয়েক ঘণ্টার জন্য বন্ধ হয়ে গেল যাতায়াত

লড়াই শুধু মির্জাপুরের মাটিতেই নয়, মির্জাপুর নিয়ে মিমের ঢেউ আছড়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতেও। তারিখ ঘোষণা হতেই একের পর এক মিম ছড়িয়ে পড়েছে। টুইটারে তো ট্রেন্ডিং শুরু হয়ে গেছে #মির্জাপুর২।

দেখুন সেই পোস্ট:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন