Viral

মোবাইল সিম কার্ডে ফুটে উঠল সোনু সুদের ছবি, কী উত্তর দিলেন দেখুন ভক্তকে

ছবিটি মোবাইলের একটি সিম কার্ডের উপর আঁকা। নীল ব্যাকগ্রাউন্ডের উপর সোনু সুদকে কালো টি-শার্ট আর মুখ ভর্তি দাড়িতে আঁকা হয়েছে।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২০ ১৮:৪০
Share:

সিম কার্ডে সোনু সুদ। টুইটার থেকে নেওয়া ছবি।

করোনাভাইরাসের অতিমারির পর থেকে মুম্বইয়ের যে সেলিব্রিটি সব থেকে বেশি মানুষের ভালবাসা পেয়েছেন, নিশ্চিত ভাবেই তিনি সোনু সুদ। লকডাউনে মুম্বই বা দেশের বিভিন্ন প্রান্তে আটকে পড়া, নানান পেশার মানুষকে বাড়ি পৌঁছতে সাহায্য করেছেন তিনি। মানুষও তাঁর প্রতি ভালবাসা ব্যক্ত করতে কার্পণ্য করেনি, টুইটারেও দিন দিন তাঁর অনুগামীর সংখ্যা বেড়েই চলেছে। এবার এক টুইটার ইউজার একটি মোবাইল সিম কার্ডেই সোনুর ছবি এঁকে ভালবাসা প্রকাশ করলেন।।

Advertisement

সোমিন নামে এক টুইটার ইউজার ছবিটি পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে, হাতের তালুতে একটি ছোট্ট ছবি রাখা রয়েছে। এতটাই ছোট, কার ছবি সেটা বোঝার জন্য ভাল করে দেখতে হবে। তবে একটু ভাল করে দেখলেই বোঝা যাবে, ছবিটি অভিনেতা সোনু সুদের।

ছবিটি মোবাইলের একটি সিম কার্ডের উপর আঁকা। নীল ব্যাকগ্রাউন্ডের উপর সোনু সুদকে কালো টি-শার্ট আর মুখ ভর্তি দাড়িতে আঁকা হয়েছে। ছবিটি পোস্ট করে সোনু সুদকে ট্যাগ করেন সোমিন। সেখানে সোনু সুদের কাজের জন্য তাঁর প্রশংসাও করা হয়।

Advertisement

আরও পড়ুন: অনলাইনে ক্লাস চলার সময় ছাত্রীর বাড়িতে ডাকাত হানা, ভাইরাল ভিডিয়ো

আরও পড়ুন: বাগদান সারলেন ব্যাটমিন্টন স্টার জ্বালা গুট্টা, দেখুন কাকে বিয়ে করতে চলেছেন​

ছবিটি সোমিন নামের হ্যান্ডল থেকে আজ মঙ্গলবার সকাল ১১টা নাগাদ পোস্ট হয়। প্রায় সঙ্গে সঙ্গেই তা চোখে পড়ে সোনুর। তিনিও এমন একটি পোস্ট রিটুইট করতে সময় নেননি। মাত্র ছ’ মিনিটের মধ্যেই সেটি রিটুইট করে দেন সোনু। সঙ্গে লেখেন ‘১০জি নেটওয়ার্ক’, সঙ্গে একটি ইমোজিও দেন।

দেখুন সেই পোস্ট:

আর এমন একটি পোস্ট ভাইরাল হতেও সময় নেয়নি। ছ’ঘণ্টাতেই সোনুর পোস্টটি ৩২ হাজারের বেশি লাইক পেয়েছে। সেই সঙ্গে সমানে চলছে রিটুইট এবং কমেন্ট। কেমেন্টেও বেশির ভাগ মানুষ সোনুর প্রশংসা করেছেন ও সেই সঙ্গে কয়েক জন বিভিন্ন কারণে সাহায্যও চেয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন