Viral

মোদী-শাহের বিরুদ্ধে ‘কটূক্তি’ করায় গায়ক হার্ড কউরের টুইটার অ্যাকাউন্ট বাতিল

গায়িকা হার্ড কউর খালিস্তান আন্দোলনের সমর্থক। ওইআন্দোলনের পক্ষে তিনি একটি ২ মিনিট ২০ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানেই প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর কিছু মন্তব্য ছিল

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৯ ২১:৩২
Share:

হার্ড কউর। ফাইল চিত্র।

র‌্যাপার হার্ড কউরের অ্যাকাউন্ট বাতিল করে দিল টুইটার। সম্প্রতি তিনি একটি ভিডিয়ো আপলোড করেন। সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের বিরুদ্ধে কিছু আপত্তিকর শব্দ ব্যবহার করা হয়। সেই ভিডিয়ো সামনে আসতেই পদক্ষেপ করে টুইটার।

Advertisement

গায়িকা হার্ড কউর খালিস্তান আন্দোলনের সমর্থক। ওইআন্দোলনের পক্ষে তিনি একটি ২ মিনিট ২০ সেকেন্ডের একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানেই প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে আপত্তিকর কিছু মন্তব্য ছিল। এমনকি সেই ভিডিয়োতে তিনি নরেন্দ্র মোদী ও অমিত শাহকে চ্যালেঞ্জও করেন। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

পরে আরও একটি ভিডিয়ো পোস্ট করেন হার্ড কউর। সেটি তাঁর আগামী গানের প্রোমোশনাল ভিডিয়ো ছিল। ওই গানটিও খালিস্তানের সমর্থনে তৈরি।

Advertisement

আরও পড়ুন : হিন্দি নিয়ে সমস্যা, নিউজিল্যান্ডের কিশোরীকে ট্রেন থেকে নামিয়ে দিলেন কন্ডাকটর

আরও পড়ুন : নিজেকে খেয়ে ফেলছে সাপ, ভাইরাল ভিডিয়ো

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন