Viral video

ঘরে বসে মাঠকে মিস করছেন বিরাট, আর অনুষ্কার সময় কাটছে তাঁর সঙ্গে খুনসুটি করে

বিরাটের ২২ গজ থেকে দূরে থাকার দুঃখ ভুলিয়ে দেওয়ার চেষ্টা করছেন অনুষ্কা। তবে সে চেষ্টার মধ্যেও যেন আবার ‘চিমটি কাটা’ লুকিয়ে আছে। যা দেখে তাঁদের ফ্যানরা মজা পাচ্ছেন। ভিডিয়োটি অনুষ্কা নিজেই শুক্রবার পোস্ট করেছেন।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ এপ্রিল ২০২০ ২০:১৮
Share:

বিরাট, অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

লকডাউনে কোথাও দাম্পত্য কলহের খবর সামনে আসছে, কেউ কেউ আবার পরস্পরের সঙ্গ উপভোগ করছেন। তবে ঘরে বসে যে সবাই বোর হচ্ছেন, এ নিয়ে কোনও সন্দেহ নেই। সেলিব্রিটিদের মধ্যে যাঁরা দিন রাত কাজের জগতে ব্যস্ত থাকতেন তাঁরাও যেন সময় কাটানোর উপায় খুঁজে বেড়াচ্ছেন, যেমন বিরাট কোহালিঅনুষ্কা শর্মা। বিরাটের ২২ গজ থেকে দূরে থাকার দুঃখ ভুলিয়ে দেওয়ার চেষ্টা করছেন অনুষ্কা। তবে সে চেষ্টার মধ্যেও যেন আবার ‘চিমটি কাটা’ লুকিয়ে আছে। যা দেখে তাঁদের ফ্যানরা মজা পাচ্ছেন। ভিডিয়োটি অনুষ্কা নিজেই শুক্রবার পোস্ট করেছেন।

Advertisement

অনুষ্কার ইনস্টাগ্রাম হ্যান্ডলে কয়েক সেকেন্ডের এই ভিডিয়োতে দেখা যাচ্ছে, অনুষ্কা বিরাটকে হিন্দিতে এক অদ্ভুত সুরে বলছেন, “এই কোহালি, কোহালি, কী করছিস? চার মার না, চার।” আর অনুষ্কার এই সুরে ডাকাডাকিতে প্রথমে কোনও প্রতিক্রিয়া দেননি কোহালি। পরে আরও অদ্ভুত দৃষ্টিতে অনুষ্কার দিকে তাকান, ভাব খানা এমন — কী যে করো না!

অনুষ্কা নিজেই অবশ্য ব্যাখ্যা দিয়েছেন, কেন তিনি এভাবে কোহালিকে ডেকেছেন। পোস্টে লিখেছেন, ‘কোহালি হয়তো খেলার মাঠকে খুব মিস করছে, বিশেষ করে তাঁর সেই ফ্যানদের, যাঁরা এ ভাবে ডাকেন তাঁকে’।

Advertisement

আরও পড়ুন: পাঁচ বার গুলি খেয়ে বেঁচে যাওয়া গরুকে সৌভাগ্যের আশায় রেখে দিলেন কৃষক

বিরুষ্কার এই ঘরবন্দি থাকার ভিডিয়ো পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। ঘণ্টা চারেকের মধ্যেই সেটি ৫২ লাখের বেশি বার দেখা হয়েছে। সেই সঙ্গে আয়ুষ্মান খুরানা, দিয়া মির্জা, জারিন খান, নীনা গুপ্তার মতো সেলিব্রিটিদের ভেরিফায়েড হ্যান্ডল থেকেও কমেন্ট পড়তে শুরু করেছে।

আরও পড়ুন: লকডাউন শিকেয়, ষাঁড়ের শেষযাত্রায় কয়েকশো মানুষের জমায়েত!

দেখুন সেই ভিডিয়ো:

I thought he must be missing being on the field. Along with the love he gets from millions of fans, he must be especially missing this one particular type of fan too. So I gave him the experience 😜😂🏏

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন