Milind Soman

‘অঙ্কিতার উচিত আপনাকে পাপাজি বলে ডাকা!’ উত্তরে কী বললেন মিলিন্দ?

কিন্তু সেই ট্রোলকে যে মিলিন্দ খুব একটা পাত্তা দেন না তা ফের দেখা গেল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয়।

Advertisement

সংবাদ সংস্থা

নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯ ১৭:০৯
Share:

মিলিন্দ সোমান ও অঙ্কিতা কোনওয়ার। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

ভালবাসাকে বয়সের সীমারেখায় বন্দি করা যায় না। মহিলাদের হার্টথ্রব মডেল, অভিনেতা মিলিন্দ সোমান সে বিষয়টি ভালই বোঝেন। গত বছরই তিনি সাত পাকে বাঁধা পড়েছিলেন ২৮ বছরের পাত্রী অঙ্কিতা কোনওয়ারের সঙ্গে। কিন্তু সেই বিয়ের পর থেকেই নেটিজেনদের হাতে ট্রোলের শিকার হন ৫৩ বছর বয়সী এই অভিনেতা। তবুও অঙ্কিতার সঙ্গে সময় কাটানোর বিভিন্ন মুহূর্ত প্রায়শই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করেন ‘আয়রনম্যান’ মিলিন্দ। নেটিজেনরাও ট্রোলের সুযোগ হাতছাড়া করেন না। কিন্তু সেই ট্রোলকে যে মিলিন্দ খুব একটা পাত্তা দেন না তা ফের দেখা গেল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয়।

Advertisement

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, মিলিন্দ ও অঙ্কিতা পাশাপাশি বসে আছেন। আর তাঁদের নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলা বিভিন্ন ট্রোল পড়ছেন। আবার সেই সব ট্রোলের মজাদার উত্তরও দিচ্ছেন।

একটি ট্রোলে মিলিন্দের উদ্দেশে বলা হয়েছে, ‘অঙ্কিতার উচিত আপনাকে পাপাজি বলে ডাকা।’ এই ট্রোলের উত্তরে মিলিন্দ বলেন, ‘সে মাঝেমধ্যে ওই নামে ডাকেও।’ আর তা শুনেই হাসিতে ফেটে পড়েন অঙ্কিতা।

Advertisement

শুধু তাই নয়। একটি কমেন্টে অঙ্কিতার উদ্দেশে লেখা হয়েছে, ‘এখন তুমি সোনার মুহূর্ত কাটাচ্ছো। পরের জীবনে আমার সঙ্গে থাকবে।’ এই আক্রমণেরও খুব কৌশলী জবাব দিয়েছেন অঙ্কিতা। বলেছেন, ‘‘আপনি এমন কারও সঙ্গে জীবন কাটাচ্ছেন, যাতে আপনি খুশি নন, কিন্তু সমাজ খুশি। তা হলে কী লাভ?’

আরও পড়ুন: ফিল্ম রিভিউ ‘আড্ডা’: সবথেকে বড় পাওনা সৌমিত্র এবং সব্যসাচী

আরও পড়ুন: ইন্টিমেট সিনে সৌরভ সহজ ছিল বলে আমার কাজ করতে অসুবিধা হয়নি: বরখা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন