Will Smith

এত খারাপ নাচ! ‘আলাদিন’-এ নেচে ট্রোলড উইল স্মিথ

‘আলাদিন’-এর গানের দৃশ্যে নেচে সমালোচনার মুখে উইল স্মিথ। আরবের গল্প অবলম্বনে তৈরি এই সিনেমার গানে,আরবের নাচের ছোঁয়াও নেই। যে ভাবে গানটি কোরিওগ্রাফ করা হয়েছে, তাতে অনেকেই বিরক্ত

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০১৯ ১৩:০০
Share:

আলাদিনের জিনির চরিত্রে উইল স্মিথ। ছবি : টুইটার থেকে নেওয়া।

‘আলাদিন’ নিয়ে ফের সমালোচনার মুখে ডিজনি। এই সিনেমায় চরিত্র বাছাই নিয়ে আগেই কটাক্ষ শুনতে হয়েছিল তাদের। এবার ‘আলাদিন’-এর একটি গানের দৃশ্যে নেচে সমালোচনার মুখে পড়তে হল উইল স্মিথকে। ফিল্মে জিনির ভূমিকায় অভিনয় করছেন তিনি। সেখানেই একটি গানের দৃশ্যে নেচেছেন তিনি।

Advertisement

হলিউডের সিনেমায় সাধারণত নাচ-গান থাকে না। যেটুকু থাকে তা নিতান্তই চিত্রনাট্যের প্রয়োজনে। অন্যদিকে বলিউডের সিনেমার একটি বড় অংশ জুড়ে থাকে নাচ গান। সেখানে কখনও কখনও নাচ গানগুলি অতিরিক্ত ও অপ্রয়োজনীয় মনে হয়। দর্শকদের সমালোচনার মুখেও পড়ত হয়।

এবার ‘আলাদিন’-এর গানের দৃশ্যে নেচে সমালোচনার মুখে উইল স্মিথ। আরবের গল্প অবলম্বনে তৈরি এই সিনেমার গানে, আরবের নাচের ছোঁয়াও নেই। যে ভাবে গানটি কোরিওগ্রাফ করা হয়েছে, তাতে অনেকেই বিরক্ত। একজনতো লিখেই ফেলেছেন, এই নাচ বলিউডের থেকেও খারাপ। একজন লিখেছেন, স্কুলের অনুষ্ঠানে পড়ুয়ারা যে ভাবে নাচে, এটি তার থেকেও খারাপ। অন্য একজন লিখেছেন, আপনি গানের আওয়াজ বন্ধ করে গানটি দেখুন, মনে হবে কেউ একজন গাড়ি ধুচ্ছেন।

Advertisement

নাচ ভাল না খারাপ সেটা আপনাকেই বিচার করতে হবে। কারণ প্রত্যেকের দৃষ্টিভঙ্গি আলাদা। তবে নেটিজেনের কটাক্ষের বলি হওয়াউইল স্মিথের এই নাচ এখন ইন্টারনেটে ভাইরাল।

আরও পড়ুন : হরিণ-কুকুরের খেলার মন ভাল করা ভিডিয়ো

আরও পড়ুন : লাকি-কে নিয়ে হাঁটতে বেরিয়ে খুলে গেল ভাগ্য, হাতে এল ১৭ লাখের সোনা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন