ফ্লোরিডার বাসিন্দা এক ব্যক্তির ক্যামেরায় ধরা পড়ল দুই বন্ধুর খেলার মজার ভিডিয়ো। তবে এদের বন্ধুত্ব একটু অন্য রকম। কারণ এরা মানুষ নয়, একজন কুকুর আর অন্য জন হরিণ।

ইথান কোল, যিনি এই ভিডিয়ো রেকর্ড করছেন তিনি জানিয়েছেন, প্রথমে এই হরিণ ও কুকুরের খেলা তিনি মন দিয়ে দেখছিলেন, উপভোগ করছিলেন। অনেক পরে তাঁর মনে হয় এটা ভিডিয়ো রেকর্ড করা দরকার। সেই মতো তিনি ২ মিনিটের একটি ভিডিয়ো রেকর্ড করে পোস্ট করেন।

ইথান জানিয়েছেন, হঠাৎ একদিন তিনি দেখেন, তাঁদের পোষা কুকুর আইকে, বাড়ির লোহার তারের বেড়ার ধারে দৌড়ে বেড়াচ্ছে। তারপর তিনি লক্ষ্য করেন, আইকে একা একা দৌড়াচ্ছে না, আসলে সে প্রতিযোগিতা করছে একটি হরিণের সঙ্গে। দুজনে একে অপরকে টেক্কা দেওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

ইথান ও তাঁর মা, জার্মান শেফার্ড, আইকে-কে দেড় বছর আগে দত্তক নিয়েছিলেন। আইকে এখন ২ বছরের। ইথানরা যখন আইকে-কে বাড়িতে নিয়ে আসেন তখন সে খুব ভয়ে ভয়ে থাকত। কারণ জন্ম থেকে সে মানুষের সঙ্গ পায়নি। এখন পরিস্থিতির সঙ্গে সে মানিয়ে নিয়েছে। তবে এখনও অচেনা কাউকে দেখলে কিছুটা ভিত হয়ে পড়ে।

আরও পড়ুন : লাকি-কে নিয়ে হাঁটতে বেরিয়ে খুলে গেল ভাগ্য, হাতে এল ১৭ লাখের সোনা

আরও পড়ুন : ৫ বছরের শিশুর বাড়ির সামনে ফর্মুলা ওয়ান গাড়ি

ইথান জানিয়েছেন, এখন মনে হচ্ছে আইকে নতুন এক বন্ধু পেয়েছে। তবে ওই হরিণটিও একদিন বনে চলে যাবে। একা হয়ে যাবে আইকে। তবে এখন তাদের বন্ধুত্ব দুজনেই বেশ উপভোগ করছে বলে মনে হচ্ছে।