virat kohli

দেবী দুর্গার নামে নামকরণ, প্রকাশ পেল বিরুষ্কা-কন্যার ছবি

২১ দিন পরে প্রথম বার ছবি প্রকাশ পেল তারকা কন্যার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২১ ১১:৪০
Share:

নতুন অতিথির সঙ্গে বিরুষ্কা।

২১ দিন পরে প্রথম বার ছবি প্রকাশ পেল তারকা কন্যার। যাকে নিয়ে মাতামাতি চলছে নেটদুনিয়ায়। বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা আর অপেক্ষায় রাখলেন না তাঁদের অনুরাগীদের। প্রকাশ করলেন মেয়ের ছবি ও নাম।
নাম রাখলেন ভামিকা। স্পষ্টই, বাবা ও মায়ের নামের মিলনেই নাম পেল তাঁদের প্রথম সন্তান। বিরাটের নাম দিয়ে শুরু হয়ে অনুষ্কার নামে শেষ হল 'ভামিকা'।

Advertisement

ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন অনুষ্কা। ছবিতে দেখা যাচ্ছে, বিরাট ও অনুষ্কা তাঁদের মেয়েকে কোলে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। দু’জনের মুখেই গর্বের হাসি। যদিও মেয়ের মুখ দেখালেন না তাঁরা। কিন্তু মেয়ের মাথা দেখা যাচ্ছে। ছবির বিবরণে লেখা, ‘একে অপরকে ভালবেসে, একে অপরকে সম্মান জানিয়ে, আমরা একসঙ্গে জীবনযাপন করেছি। কিন্তু এই যে ছোট্ট প্রাণ, ভামিকা, আমাদের দু’জনের জীবনে অন্য একটি মাত্রা এনে দিল। চোখের জল, হাসি, চিন্তা, প্রশান্তি— এই সব ক’টা অনুভূতি যেন একটা মুহূর্তে মনের মধ্যে খেলে যায়’। এর পর একটু মজা করেছেন অনুষ্কা। জানিয়েছেন, ‘ঘুম কমেছে, কিন্তু আমাদের মন ভরে আছে’। পোস্টের শেষে সকলকে ভালবাসা জানিয়েছেন অভিনেত্রী।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কও ভালবাসা জানালেন পোস্টের কমেন্ট বক্সে। লিখলেন, ‘আমার গোটা দুনিয়া একটি ফ্রেমে ধরা পড়েছে’।

শুধু কি তাই? তার নীচে ভারতীয় ক্রিকেট দলের সদস্য থেকে শুরু করে বলিউড জগতের তারকাদের শুভেচ্ছা, ভালবাসা, আদর সব উপচে পড়েছে। হার্দিক পাণ্ড্য, ঈশান খট্টর, জোয়া আখতার, সিদ্ধান্ত চতুর্বেদী থেকে শুরু করে কে নেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন