Entertainment News

চোখে চোখে কথা বললেন বিরাট-অনুষ্কা!

শুটিংয়ের যে ছবিগুলি প্রকাশ্যে এসেছে, তার মধ্যে একটিতে বিরাট-অনুষ্কার জমজমাট কেমিস্ট্রি বোঝা যাচ্ছে। মানে প্রেম যে অফ-স্ক্রিন-অন-স্ক্রিন জমে ক্ষীর, সেটা হাতেনাতে ধরা পড়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৭ ১৪:১২
Share:

এক ফ্রেমে ‘লভ বার্ডস’। ছবি: বিরুষ্কার ফ্যানক্লাবের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

ফের এক ফ্রেমে ধরা দিলেন বিরাট কোহালি ও অনুষ্কা শর্মা। কয়েক দিন আগেই শ্রীলঙ্কায় গাছ লাগিয়ে ‘গো গ্রিন’ প্রেমে মজেছিলেন তাঁরা। আবার একসঙ্গে শপিং করতেও দেখা গিয়েছিল দুই ‘লভ বার্ড’কে। ‘বিরুষ্কা’র সেই সব ‘লাভি ডাভি’ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ভাইরাল হয়েছিল। এ বারও হল তাই।

Advertisement

আরও পড়ুন, প্রাক্তন নাকি নতুন করে? সলমন-ক্যাটরিনার ছবিগুলি কথা বলছে...

আরও পড়ুন, ক্রিকেটার ক্যাটরিনা, দেখুন ভিডিও

Advertisement

জুটিকে একসঙ্গে দেখা গেল একটি বিজ্ঞাপনের শুটিং-এ। এর আগেও একসঙ্গে শুটিং করেছেন বিরাট-অনুষ্কা। তবে এ বারেরটা যেন একটু স্পেশ্যাল। অন্য রকম। একেবারে ‘এথনিক’ লুকে, ভারতীয় পোশাকে ‘গর্জাস’ দেখাচ্ছে দুই তারকাকেই। সবচেয়ে মজার ব্যাপার, শুটিংয়ের যে ছবিগুলি প্রকাশ্যে এসেছে, তার মধ্যে একটিতে বিরাট-অনুষ্কার জমজমাট কেমিস্ট্রি বোঝা যাচ্ছে। মানে প্রেম যে অফ-স্ক্রিন-অন-স্ক্রিন জমে ক্ষীর, সেটা হাতেনাতে ধরা পড়েছে। ছবিতে অনুষ্কার চোখ ক্যামেরার লেন্সে থাকলেও, বিরাট কিন্তু চোখ সরাতেই পারছেন না তাঁর ‘লেডি লভ’-এর থেকে। চোখে চোখে অনুষ্কাকে কী বলছিলেন বিরাট?

😭😭😭😭😭😭 ' '😭😭😭😍😍😍❤❤❤ 🙏🙏❤❤ ' ' ' 😭❤ ' 😭 🙏🙏😭😭❤ ❤ ❤ (_)

😭😭😭😭😭😭 ' '😭😭😭😍😍😍❤❤❤ 🙏🙏❤❤ ' ' ' 😭❤ ' 😭 🙏🙏😭😭❤

❤ ❤ (_)

উফ কী রোম্যান্টিক! 😭😭😭😍😍😘😘 ' 😭😭😭 ❤ ❤ (_) 😭😭😭😍 😍😍😍❤ ❤ ❤ (_)

😭😭😭😍😍😘😘 ' 😭😭😭

❤ ❤ (_)

😭😭😭😍 😍😍😍❤

❤ ❤ (_)

উফ কী রোম্যান্টিক! 😭😭😭😍😍😘😘 ' 😭😭😭 ❤ ❤ (_) 😭😭😭😍 😍😍😍❤ ❤ ❤ (_)

😭😭😭😍😍😘😘 ' 😭😭😭

❤ ❤ (_)

😭😭😭😍 😍😍😍❤

❤ ❤ (_)

বিরাট-অনুষ্কার ফ্যান ক্লাবের সদস্যরা ইনস্টাগ্রামে বিজ্ঞাপন শুটিংয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। ছবিগুলি কিন্তু ইতিমধ্যেই ভাইরাল। তবে কীসের বিজ্ঞাপন তা নিয়ে এখনও কোনও ইঙ্গিত পাওয়া যায়নি। এখন শুধু অপেক্ষা গোটা বিজ্ঞাপনটি সম্প্রচারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন