Virat-Anushka

অনুষ্কা মা হওয়ার আগেই প্রতিশ্রুতি, স্ত্রীকে কোন কথা দিয়েছিলেন বিরাট?

বিশ্বকাপের আগে জানা যায়, দ্বিতীয় বার সন্তানসম্ভবা অভিনেত্রী। তবে, অনুষ্কা প্রথম বার মা হওয়ার আগেই কোন কথা দিয়েছিলেন বিরাট, যা পালন করেছেন এখনও।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৫ ডিসেম্বর ২০২৩ ১৮:৪৫
Share:

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

দম্পতি হিসাবে তাঁদের জনপ্রিয়তার কাছে হার মানবেন অনেকেই। তাঁরা বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বিয়ের পর থেকেই অল্প অল্প করে সিনেমায় কাজ কমিয়েছেন অনুষ্কা। স্বামী, সন্তান, পরিবার— এই নিয়ে রয়েছেন অনুষ্কা। ২০২১ সালে জন্ম হয় বিরাট-অনুষ্কার প্রথম সন্তান ভামিকার। ফের সন্তানসম্ভবা হয়েছেন অভিনেত্রী। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেননি কোহলি দম্পতি। বিশ্বকাপের আগে প্রকাশ্যে আসে দ্বিতীয় বার সন্তানসম্ভবা অভিনেত্রী। তবে অনুষ্কা মা হওয়ার আগে স্ত্রীকে কোন প্রতিশ্রুতি দেন বিরাট?

Advertisement

২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ের সময় প্রথম দেখা হয়েছিল বিরাট-অনুষ্কার। সে থেকেই প্রেম শুরু। অনেকে বলেন, ‘লভ অ্যাট ফার্স্ট সাইট’। বেশ কয়েক বছরের প্রেম, তার পর ২০১৭ সালে ইটালিতে রূপকথার বিয়ে। তার পর দুই থেকে তিন হয়েছিলেন তাঁরা। এ বার চার হওয়ার পালা। তবে যখন সন্তানধারণ করার কথা ভাবছিলেন অনুষ্কা, সেই সময় স্ত্রীকে বিরাট একটি কথা দেন। সেই থেকেই প্রতিজ্ঞাবদ্ধ তিনি। দ্বিতীয় সন্তানের ক্ষেত্রেও একই কথা রাখছেন তিনি। এক সাক্ষাৎকারে বিরাট জানান, তিনি এমন বাবা হতে চান, যিনি তাঁর সন্তানের জীবনের প্রতিটি ধাপের সাক্ষী থাকবেন। শুধু তাই নয়, বিরাটের কথায়, ‘‘আমি অনুষ্কাকে বলেছিলাম তুমি অন্তঃসত্ত্বা থাকাকালীন তোমার প্রতিটা পদক্ষেপে তোমার সঙ্গে থাকব। তোমাকে চেকআপে নিয়ে যাওয়া হোক, কিংবা মাঝরাতে তোমার ইচ্ছেপূরণ। কোনও সময়ই তোমাকে একা রাখব না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন