Entertainment News

অনুষ্কার কোন জিনিস বিরাটের পছন্দ নয় জানেন?

কখনও নিউ ইয়র্কের রাস্তায় হাত ধরে শপিং, তো কখনও শ্রীলঙ্কায় গিয়ে গাছ লাগানো, একসঙ্গে বিজ্ঞাপনের শুটিং, বন্ধুর বিয়েতে নাচ— সবেতেই ভারতীর ক্রিকেটের হবু ‘ফার্স্ট লেডি’ হওয়ার ইঙ্গিত দিয়ে চলেছেন ‘বিরুষ্কা’।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০১৭ ১৬:২৮
Share:

‘বিরুষ্কা’। এক সঙ্গে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

তাঁদের প্রেম কিন্তু জমে ক্ষীর। এখন আর কোনও রাখ-ঢাক নেই। সরাসরি নিজের প্রেমিকা প্রসঙ্গে খুল্লমখুল্লা বিরাট। রীতিমতো চালিয়ে ব্যাট করেছেন তিনি। কিন্তু আমির খানও কম যান না। অনুষ্কার বয়ফ্রেন্ডকে হাতের কাছে পেয়ে ভালই প্যাঁচে ফেলেছিলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

Advertisement

আরও পড়ুন, ছবি দেখে চিনতে পারছেন এঁরা কোন সেলিব্রিটি?

আরও পড়ুন, মাদাম তুসোয় মোমের আশা

Advertisement

ঘটনাটা খোলসা করে বলা যাক।

সম্প্রতি একটি টেলিভিশন শো-তে এক সঙ্গে শুটিং করলেন আমির খান ও বিরাট কোহালি। দীপাবলি স্পেশ্যাল এই এপিসোডের শুটিংয়ে গিয়ে আমিরের ছোড়া বলে কার্যত ক্লিন বোল্ড ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট। কেন জানেন? কারণ আমির বিরাটকে প্রশ্ন করেছিলেন তাঁর ‘পিকে’র নায়িকা অনুষ্কা শর্মাকে নিয়ে। জানতে চেয়েছিলেন অনুষ্কার কোন জিনিসটা পছন্দ নয় বিরাটের?

অনুষ্কা বিরাটের লভ-লাইফ। এ কথা সরাসরি স্বীকার করেছেন বিরাটই। তাঁদের প্রেমকাহিনি এখন কারও কাছেই অজানা নয়। কখনও নিউ ইয়র্কের রাস্তায় হাত ধরে শপিং, তো কখনও শ্রীলঙ্কায় গিয়ে গাছ লাগানো, একসঙ্গে বিজ্ঞাপনের শুটিং, বন্ধুর বিয়েতে নাচ— সবেতেই ভারতীর ক্রিকেটের হবু ‘ফার্স্ট লেডি’ হওয়ার ইঙ্গিত দিয়ে চলেছেন ‘বিরুষ্কা’।

' 💚 😊 ™

এরই মধ্যে আমিরের সঙ্গে শুটিংপর্বে গিয়ে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ কিছু প্রশ্নের জবাব দিয়েছেন বিরাট। প্রেমিকার প্রশংসা যেমন করেছেন, তেমনই জানিয়েছেন তাঁর অপছন্দের কথাও। বিরাট জানিয়েছেন, অনুষ্কা খুব সৎ এবং যত্নশীল। গত প্রায় চার বছরে দু’জনের কেমিস্ট্রিও জমজমাট হয়েছে। অনুষ্কার জন্যই নাকি বিরাট আরও বড় মাপের মানুষ হয়ে উঠছেন। তবে সব কিছুতেই অনুষ্কার ৫-৭ মিনিট দেরি করা মোটেই পছন্দ নয় বিরাটের।

তবে পছন্দ-অপছন্দের তালিকায় ভালবাসার পাল্লা কিন্তু অনেকটা ভারী। অল দ্য বেস্ট ‘বিরুষ্কা’!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন