Entertainment News

‘সুই ধাগা’ দেখে রিভিউতে কী লিখলেন বিরাট?

বৃহস্পতিবার রাতে যশ রাজ স্টুডিওতে আয়োজিত স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ছবিটি দেখেন বিরাট। তার পর সোশ্যাল মিডিয়ায় তাঁর রিভিউ দিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০১৮ ১৩:১৯
Share:

বিরাট (বাঁদিকে), ‘সুই ধাগা’র দৃশ্যে বরুণ, অনুষ্কা।

শুক্রবার দেশ জুড়ে মুক্তি পেল অনুষ্কা শর্মার নতুন ছবি ‘সুই ধাগা’। যশরাজ ফিল্মসের ব্যানারে এই ছবিতে বরুণ ধবনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন অনুষ্কা। অনুরাগীরা সকাল থেকেই সিনেমা দেখার লাইনে দাঁড়িয়েছেন, কেউ বা সিনেমা দেখে মতামত দিচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু ছবিটি দেখে ইতিমধ্যেই রিভিউ করে ফেলেছেন অনুষ্কার স্বামী বিরাট কোহালি।

Advertisement

বৃহস্পতিবার রাতে যশ রাজ স্টুডিওতে আয়োজিত স্পেশ্যাল স্ক্রিনিংয়ে ছবিটি দেখেন বিরাট। তার পর সোশ্যাল মিডিয়ায় তাঁর রিভিউ দিয়েছেন। বিরাট লিখেছেন, ‘গতকাল রাতে সুই ধাগা দেখলাম দ্বিতীয়বার। তবে প্রথম বারের থেকেও বেশি ভাল লেগেছে। ইমোশনাল রোলার কোস্টার। প্রত্যেকের অসাধারণ পারফরম্যান্স।’

এই ছবিতে এক দর্জির ভূমিকায় অভিনয় করেছেন বরুণ। তাঁর চরিত্রের নাম মৌজি। আর তাঁর স্ত্রী মমতার ভূমিকায় দেখা যাবে অনুষ্কাকে। বিরাট লিখেছেন, ‘মৌজি অসাধারণ। কিন্তু মমতার চরিত্র আমার মন ভরিয়ে দিয়েছে। এত শক্তিশালী পারফরম্যান্স... ওর প্রেমে পড়ে যাবেন। তোমার জন্য গর্বিত অনুষ্কা। আপনারা ছবিটা মিস করবেন না।’

Advertisement

আরও পড়ুন, কাজলকে নাকি অভিনয় শিখিয়েছেন শাহরুখ! সত্যি নাকি?

শরত্ কাটারিয়া পরিচালিত ছবিটি ‘মেড ইন ইন্ডিয়া’র গল্প বলবে। বিরাটের রিভিউ তো পড়লেন, এ বার আপনি ছবিটি দেখার জন্য তৈরি তো?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন