Anushka Sharma's Pregnancy Update

বিশ্বকাপের প্রস্তুতি ছেড়ে তড়িঘড়ি অনুষ্কার কাছে ফিরলেন বিরাট, কেমন আছেন অভিনেত্রী?

অনুষ্কার কোনও বিপদ নাকি? জরুরি বিমানে তড়িঘড়ি মুম্বই ফেরেন বিরাট। কিসের ইঙ্গিত দিলেন অভিনেত্রী?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৮:৪৫
Share:

বিরাট-অনুষ্কা। ছবি: সংগৃহীত।

অক্টোবর থেকে শুরু হচ্ছে আইসিসি বিশ্বকাপের ম্যাচ। ভারতীয় ক্রিকেট দলে বিশ্বকাপের প্রস্তুতি তুঙ্গে। এর মাঝেই সব ছেড়েছুড়ে গুয়াহাটি থেকে জরুরি বিমানে মুম্বইয়ে ফিরতে হয় বিরাট কোহলিকে। তার পর থেকে উৎকণ্ঠা অনুষ্কা শর্মাকে নিয়ে। দিন কয়েক আগে শোনা যায়, দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী। এর মাঝেই কোন বিপদ হল নাকি অনুষ্কার? যার ফলে তড়িঘড়ি মুম্বই ফিরতে হল বিরাটকে! অবশেষে অনুরাগীদের আশ্বস্ত করে কী জানালেন অনুষ্কা?

Advertisement

জরুরি বিমানে চেপে গুয়াহাটি থেকে মুম্বইয়ের বিরাটের আগমনে অভিনেত্রীর শারীরিক অবস্থা নিয়ে নানা জল্পনা শুরু হয়। তবে বেলা হতেই নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে গান্ধীজয়ন্তীর শুভেচ্ছা জানাতেই আশ্বস্ত হন অনুষ্কার অনুরাগীরা। বিয়ের বছর চারেক পরে প্রথম বার সন্তানসম্ভবা হন অনুষ্কা। ২০২১ সালের জানুয়ারি মাসে জন্ম হয় বিরাট ও অনুষ্কার মেয়ে ভামিকার। মেয়ের জন্মের পর থেকে তাকে বরাবর আগলে রেখেছেন বিরুষ্কা। এখন প্রায় আড়াই বছর বয়স ভামিকার। গত মাসের শেষ দিক থেকে কানাঘুষো শোনা যায়, ফের সন্তানসম্ভবা অনুষ্কা। ভামিকার খেলার সঙ্গী নাকি আসতে চলেছে শীঘ্রই। সম্প্রতি এক ম্যাটারনিটি ক্লিনিকের বাইরে দেখা যায় অনুষ্কাকে। তার পর থেকেই জল্পনা ছড়ায় অভিনেত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার। গত কয়েক দিন ধরে ঢিলেঢালা পোশাকেই দেখা যাচ্ছে অনুষ্কাকে। আলোকচিত্রীদের দেখলেই মুখ ফিরিয়ে নিচ্ছেন তিনি। শোনা যাচ্ছে, দ্বিতীয় সন্তানের আগমনের কথা খুব শীঘ্রই আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন তাঁরা। কিন্তু তার আগে গোপনীয়তা বজায় রাখতে চাইছেন এই তারকা দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন