Entertainment News

গায়ক মামা বললেন এই বাচ্চা জেদি, তাই ...

গত শনিবার মোবাইলে তোলা এই ভিডিও শেয়ার করেছিলেন বিরাট কোহলি এবং শিখর ধবনও। ভিডিওর ওই শিশুটির পরিচয় জানা গেল। বলিউড গায়ক ও সঙ্গীত পরিচালক তোশী এবং সারিব সাবরির ভাগ্নি ওই শিশুটি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৩ অগস্ট ২০১৭ ১৭:২৩
Share:

ভিডিওটির একটি অংশ।

একটি শিশু তার কচি হাত দুটো জোড়া করে মিনতি করছে, ‘‘আপ পেয়ারসে পঢ়াইয়ে!’’ গলা বুজে আসছে তার। দু’চোখ ফেটে জল। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এই ভিডিওটি।

Advertisement

গত শনিবার মোবাইলে তোলা এই ভিডিও শেয়ার করেছিলেন বিরাট কোহালি এবং শিখর ধবনও। ভিডিওর ওই শিশুটির পরিচয় জানা গেল। বলিউড গায়ক ও সঙ্গীত পরিচালক তোশী এবং সারিব সাবরির ভাগ্নি ওই শিশুটি। জয়পুরের বাসিন্দা সাবরি পরিবারের মাত্র তিন বছরের মেয়েটির নাম হায়া।

আরও পড়ুন, ‘বোকো না আমায়, একটু ভালবেসে পড়াও!’

Advertisement

আরও পড়ুন, বিপন্ন শৈশব, বাবা-মাকে বোঝাবে কে

শনিবার এই ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়তেই প্রশ্ন উঠেছিল শিশুটির অভিভাবকদের ভূমিকা নিয়ে। তবে ছবিতে কে হায়াকে ওই ভাবে মারছিলেন তা জানা যায়নি। ভাগ্নির এই ভিডিও এ ভাবে ছড়িয়ে পড়বে তা হয়তো ভাবতে পারেননি সাবরি পরিবারের সদস্যরা। ঘটনার প্রায় চার দিন পর ভাগ্নির ওই ভিডিও নিয়ে মুখ খুলেছেন মামা তোশী সাবরি। হিন্দুস্তান টাইমসের খবর অনুযায়ী তোশী জানিয়েছেন, হায়া তাঁদের পরিবারে অত্যন্ত আদরের। তোশী বলেছেন, ‘‘বিরাট ও শিখর আমাদের ব্যাপারে জানেন না। আমরা জানি আমাদের বাচ্চা কেমন। ও এই রকমই। পর ক্ষণেই আবার খেলতে শুরু করে দেয়। ওকে ছেড়ে দিলে তো খেলতেই থাকবে। তা হলে পড়াশোনা কী ভাবে করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন