Vahbiz Dorabjee on Vivian Dsena

ধর্ম বদলে চুপিচুপি মুসলমান হয়েছেন, ভিভিয়ানের নতুন জীবন নিয়ে খোঁচা প্রাক্তন স্ত্রীর!

মিশরীয় সাংবাদিককে দ্বিতীয় বার বিয়ে করে চুপিচুপি ধর্মে বদলে মুসলমান হয়েছেন ভিভিয়ান। অভিনেতার জীবনে একসঙ্গে এতগুলো পরিবর্তন কী বললেন তাঁর প্রথম স্ত্রী?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২০:৪৩
Share:

ধর্ম বদলে ভিভিয়ানকে খোঁচা দিয়ে কী বললেন প্রাক্তন স্ত্রী? ছবি: ফেসবুক।

নতুন বছরের শুরু থেকেই সংবাদ শিরোনামে ফিরে এসেছেন ভিভিয়ান ডিসেনা। ছোট পর্দায় এক সময়ের জনপ্রিয় ছিলেন তিনি। তবে গত কয়েক বছর বেশ অন্তরালেই চলে যান। তবে হঠাৎই প্রচারের আলোয় ধমুকেতুর মতো উত্থান হয় তাঁর দ্বিতীয় বিয়ে, চুপিচুপি ধর্ম বদলের কারণে। ভিভিয়ান ও তাঁর প্রাক্তন স্ত্রী ওয়াহ্‌বিজ দোরাবজির সম্পর্ক ছিল এক সময় ছিল চর্চার কেন্দ্রে।

Advertisement

আচমকাই আট বছরের দাম্পত্যে ইতি টানেন ভিভিয়ান ও ওয়াহ্‌বিজ। সেই ঘটনার বছর দুয়েক কাটতে না কাটতেই লুকিয়ে বিয়ে করে ফেললেন অভিনেতা। শুধু তাই নয় চার মাসের কন্যা সন্তানের পিতা ভিভিয়ান। অন্য দিকে অভিনেতার সঙ্গে বিবাহবিচ্ছেদ পর থেকেই নাকি ভাল যাচ্ছে না ওয়াহ্‌বিজের স্বাস্থ্য। এ বার প্রাক্তন স্বামীর জীবনে এমন পরিবর্তনে দেখে খোঁচা দিলেন ওয়াহ্‌বিজ! রীতিমতো কর্মফল নিয়ে কথা বলেন অভিনেতার প্রাক্তন স্ত্রী।

অভিনেতার প্রথম স্ত্রী ওয়াহ্‌বিজ নিজের সমাজমাধ্যমের পাতায় লেখেন, ‘‘মানুষের মুখ মিথ্যে বলতে পারে, তবে চোখ কখনও মিথ্যে বলে না। মানুষ ভুলে যাবে, কিন্তু তোমার কর্ম মনে রাখা হবে।’’ যদিও কারও নাম নিয়ে কোনও মন্তব্য না করলেও অনুরাগীদের ধারণা ভিভিয়ানের উদ্দেশেই এই পোস্ট ওয়াহ্‌বিজের।

Advertisement

জন্মসূত্রে খ্রিস্টান এই অভিনেতা ২০১৯ সালের রমজান মাসেই ধর্ম পরিবর্তন করে মুসলিম হয়েছেন। অভিনেতার স্ত্রী মিশরের সাংবাদিক। নাম নওরান আলি। তাঁর প্রভাবেই কি ধর্ম পরিবর্তন? ভিভিয়ান বলেন, ‘‘খ্রিস্টান পরিবারে জন্ম আমার, ২০১৯ সালে পবিত্র রমজান মাসে ইসলাম গ্রহণ করি। আমি দিনে পাঁচ বার নমাজ পড়ে এখন অনেক শান্তি ও স্বস্তি পাই। আমি চাই আমার জীবন নিয়ে যাবতীয় জল্পনার অবসান হোক।’’ অভিনেতা জানান, এক বছর আগে মিশরে এক ঘরোয়া অনুষ্ঠানে বিবাহবন্ধনে আবদ্ধ হন নওরানের সঙ্গে। শুধু তাই নয় চার মাসের কন্যাসন্তানের বাবা অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন