Entertainment News

সঞ্জয় দত্তকে বিয়ে করেছিলেন রেখা! ভুয়ো খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া

বলিউডের এন্ডলেস বিউটি তিনি। ব্যক্তিগত জীবনও বার বার এসেছে আতসকাচের তলায়। রেখা নামটির সঙ্গেই জড়িয়ে গিয়েছে একাধিক সম্পর্কের মুখরোচক গল্প।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৭ ১৩:১৩
Share:

বলিউডের এন্ডলেস বিউটি তিনি। ব্যক্তিগত জীবনও বার বার এসেছে আতসকাচের তলায়। রেখা নামটির সঙ্গেই জড়িয়ে গিয়েছে একাধিক সম্পর্কের মুখরোচক গল্প। কখনও অমিতাভ বচ্চন, কখনও অক্ষয় কুমার— একাধিক নায়কের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে গুজব রটলেও ব্যক্তিগত জীবন নিয়ে কখনও প্রকাশ্যে মুখ খোলেননি নায়িকা।

Advertisement

আরও পড়ুন, বিয়ের আসরে সোনম-শ্রীদেবী-জাহ্নবীদের ছটা

এ বার তাঁর সঙ্গে সম্পর্কের তালিকায় যুক্ত হল আরও এক নাম। সম্প্রতি প্রকাশিত হয়েছে ইয়াসির উসমানের বই ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’-র। সেখানে নাকি লেখা হয়েছে, অমিতাভ বচ্চন নয় গোপনে সঞ্জয় দত্তের সঙ্গেই গাঁটছড়া বেঁধেছিলেন রেখা। ১৯৯১ সালে মারা গিয়েছিলেন রেখার স্বামী মুকেশ অগ্রবাল। তার পর আর বিয়ে করেননি তিনি। তা হলে কেন এখনও সিঁদুর পরেন রেখা? অনুরাগীদের এ প্রশ্ন অনেক দিনের। এর পিছনে আসল কারণ কী গোপন বিয়ে? এ সব নিয়েই রবিবার গোটা দিন আলোচনায় কাটিয়েছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

যদিও ইয়াসির জানিয়েছেন, তাঁর বইয়ে এমন কোনও ঘটনার উল্লেখ করা হয়নি। যাঁরা এমনটা আলোচনা করছেন, তাঁরা ‘রেখা: দ্য আনটোল্ড স্টোরি’ ভাল করে পড়েনইনি। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‘‘এটা ভুল। এমন কোনও কথা আমি বইতে লিখিনি। যাঁরা আলোচনা করছেন, তাঁরা ভাল করে পড়েছেন তো আমার বইটা!’’ তাঁর সংযোজন, ‘‘রেখা এবং সঞ্জয় একসঙ্গে একটি ছবিতে কাজ করেন। নাম, সম্ভবত জমিন আসমান (১৯৮৪)। সেই সময় তাঁদের সম্পর্ক নিয়ে জল্পনা তৈরি হয়। কেউ কেউ এমনটাও বলা শুরু করেন যে, দু’জনের বিয়ে হয়ে গিয়েছে। রটনা এত দূর গড়ায় যে, সঞ্জয়কে একটি ম্যাগাজিনে আনুষ্ঠানিক ভাবে তা নিয়ে মুখ খুলতে হয়।’’

এর পর হঠাত্ই কেন উসমানের বইতে লেখা এই অংশটুকু নিয়ে মেতে উঠল সোশ্যাল মিডিয়া, তা বুঝে উঠতে পারছেন না লেখক নিজেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন