পোস্টারে এই ‘অশ্লীলতা’ আগে দেখেছে বলিউড?

চিত্রনাট্য যে সেক্স কমেডি নিয়ে সাজিয়েছেন তা আগেই জানিয়েছিল টিম ‘কেয়া কুল হ্যায় হাম ৩’। কিন্তু মোশন পোস্টার প্রকাশের পর দেখা গেল অশ্লীলতার কোনও তোয়াক্কাই করেননি পরিচালক উমেশ ঘাগড়ে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৫ ১১:৫১
Share:

চিত্রনাট্য যে সেক্স কমেডি নিয়ে সাজিয়েছেন তা আগেই জানিয়েছিল টিম ‘কেয়া কুল হ্যায় হাম ৩’। কিন্তু মোশন পোস্টার প্রকাশের পর দেখা গেল অশ্লীলতার কোনও তোয়াক্কাই করেননি পরিচালক উমেশ ঘাগড়ে। তুষার কাপুর, আফতাব শিবদাসানি এবং মনদানা কারিমি অভিনীত এই ছবির ট্রেলরও নাকি প্রকাশিত হবে কোনও এক পর্নোগ্রাফিক ওয়েবসাইটে।

Advertisement

বলি‌উডের একাংশ বলছে, সাহসী চিত্রনাট্য এর আগেও দেখেছে সিনে দুনিয়া। কিন্তু এমন বাড়াবাড়ি এর আগে হয়েছে বলে মনে করতে পারছেন না অনেকেই। যদিও এই ছবির সঙ্গে যুক্ত এক সদস্য জানিয়েছেন, ছবিটা দেখলেই দর্শক বুঝতে পারবেন কেন এমন পোস্টার ব্যবহার করা হয়েছে। আফতাব নিজের টুইটারে শেয়ারও করছেন ওই পোস্টার। সোশাল মিডিয়াতেও শুরু হয়েছে তুমুল সমালোচনা। একটা বড় অংশের দাবি, এই ধরনের কাজ বলিউডে এর আগে হয়নি।

ছবি দেখে জেনে নিন কে এই মনদানা?

Advertisement

তবে আলোচনার কেন্দ্রে রয়েছেন মনদানা কারিমি। আপাতত তিনি বিগ বসের ঘরে বন্দি। কিন্তু বি-টাউনের আনাচে কানাচে জোর গুঞ্জন মনদানা প্রতিযোগিতায় ফেলে দেবেন অনেককেই। ২০১৬-এর ২২ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।

ভিডিওতে দেখুন এই ছবির মোশন পোস্টার

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন