Entertainment News

‘ভারত’-এর টিজারে শুরু সলমনের স্বপ্ন-সফর

সলমন নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ‘ভারত’-এর টিজার। এই ছবিতেই নাকি প্রিয়ঙ্কা চোপড়ার কামব্যাক করার কথা ছিল বলিউডে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৮ ১৭:০৭
Share:

সলমন খান।

‘ভারত’। সলমন খানের স্বপ্নের প্রজেক্ট। আলি আব্বাস জাফরের পরিচালনায় এই ছবিটি নাকি বাজেটের দিক থেকে বলিউডে ইতিহাস তৈরি করবে। শুধু বাজেট নয়, কাস্ট বলুন বা অভিনয়— সব দিক থেকেই নাকি মাইলস্টোন তৈরি করতে চলেছে এই ছবি। সদ্য মুক্তি পেল এ ছবির টিজার। তার পরই তা সোশ্যাল অডিয়েন্সের পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে।

Advertisement

সলমন নিজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ‘ভারত’-এর টিজার। এই ছবিতেই নাকি প্রিয়ঙ্কা চোপড়ার কামব্যাক করার কথা ছিল বলিউডে। কিন্তু কোনও ব্যক্তিগত কারণে তিনি শেষ মুহূর্তে সরে দাঁড়ান। টুইট করে সে খবর আগেই জানিয়েছিলেন পরিচালক। তাতে নাকি সলমনের সঙ্গে প্রিয়ঙ্কার মনোমালিন্যও তৈরি হয়েছে। তবে তা নিয়ে প্রকাশ্যে কেউই মুখ খোলেননি।

প্রিয়ঙ্কা ‘ভারত’ থেকে সরে যাওয়ার পর মূল চরিত্রে ক্যাটরিনা কইফকে কাস্ট করেছেন পরিচালক। এর আগে ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘এক থা টাইগর’, ‘টাইগর জিন্দা হ্যায়’-এর মতো ছবিতে জুটি বেঁধেছেন সলমন-ক্যাটরিনা। তাঁদের ব্যক্তিগত রসায়ন নিয়েও প্রচুর গসিপ রয়েছে ইন্ডাস্ট্রিতে। সব মিলিয়ে ‘ভারত’-এ সলমন-ক্যাট জুটির দিকেই তাকিয়ে রয়েছেন দর্শক।

Advertisement

আরও পড়ুন বরুণঅনুষ্কার দাম্পত্য দেখুন ‘সুই ধাগা’র ট্রেলার

আরও পড়ুন বরুণঅনুষ্কার দাম্পত্য দেখুন ‘সুই ধাগা’র ট্রেলার ! कुछ रिश्ते ज़मीन से होते है और कुछ खून से मेरे पास दोनो थे !_

আরও পড়ুন বরুণঅনুষ্কার দাম্পত্য দেখুন ‘সুই ধাগা’র ট্রেলার শাহরুখ, আমির, সলমান না অক্ষয়। কে করছেন বক্স অফিসে রাজ? দেখে নিন আমাদের বিনোদন বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন