সানির নতুন কন্ডোমের বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

আগেরটা নিয়ে বিতর্ক এখনও থামেনি। তার মধ্যেই নতুন করে কন্ডোমের বিজ্ঞাপনের শুটিং করলেন সানি লিওন। ছোটপর্দায় এখন দেখাও যাচ্ছে নতুন কন্ডোমের এই বিজ্ঞাপন। নতুন বিজ্ঞাপনের ক্যাপশন ‘ইন দ্য কার উইথ সানি লিওন’।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০১৫ ১৩:৩৪
Share:

আগেরটা নিয়ে বিতর্ক এখনও থামেনি। তার মধ্যেই নতুন করে কন্ডোমের বিজ্ঞাপনের শুটিং করলেন সানি লিওন। ছোটপর্দায় এখন দেখাও যাচ্ছে নতুন কন্ডোমের এই বিজ্ঞাপন। নতুন বিজ্ঞাপনের ক্যাপশন ‘ইন দ্য কার উইথ সানি লিওন’। সানির কথায়, ‘‘আগের বারের থেকেও এই কাজ করে আরও বেশি উপভোগ করেছি।’’

Advertisement

সম্প্রতি কন্ডোমের বিজ্ঞাপনে যৌন উত্তেজক দৃশ্যে শুটিং করার জন্য সিপিআই নেতা অতুল কুমার আনজান সানিকে তীব্র কটাক্ষ করেছিলেন। তাঁর দাবি ছিল, ওই বিজ্ঞাপনের জন্য দেশে ধর্ষণ বাড়ছে। বেশ কিছুদিন চুপ করে থাকার পর মুখ খোলেন সানি। প্রথমে বলেন, তাঁকে নিয়ে বড় বেশি মাথা ঘামাচ্ছেন তথাকথিত সমাজ রক্ষকরা। তারপর এক সাক্ষাত্কারে সোজাসাপটা জবাব দেন, কন্ডোমের বিজ্ঞাপন করে তিনি কোনও ভুল করেননি। ব্যক্তিগত ভাবে কেউ মনে করতে পারেন তাঁর এই বিজ্ঞাপন ধর্ষণ বেড়ে যাওয়ার অন্যতম কারণ। কিন্তু তিনি নিজে মনে করেন নিরাপদ যৌন মিলনের জন্যে কন্ডোমের কোনও বিকল্প নেই। কন্ডোম ব্যবহার করলে যৌন সংক্রমণের মাধ্যমে কোনও রোগ ছড়াবে না। এ ছাড়া সন্তান না চাইলে গর্ভনিরোধক ওষুধ না খেয়ে যৌন মিলনের সময় কন্ডোম ব্যবহার করা অনেক নিরাপদ। তাই সেফ সেক্সের প্রচার করে তিনি কোনও ভুল করেননি।

আরও পড়ুন, যৌবন ও সৌন্দর্য ধরে রাখার রহস্য সেক্স!

Advertisement

কিন্তু তথাকথিত সমাজ রক্ষকরা ভারতে যে কোনও বিষয়ের জন্যই কেন সানিকে দায়ি করেন? নায়িকার নিজের কাছেও এর কোনও উত্তর নেই। তাঁর কথায়, ‘‘আমি নিজেকে অনেক বার এই প্রশ্ন করেছি। বোঝার চেষ্টা করেছি আমার দোষ কোথায়। কিন্তু কোনও উত্তর পাইনি।’’

সানির নতুন কন্ডোমের বিজ্ঞাপন ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখুন সেই বিজ্ঞাপন

ভিডিওতে দেখুন কী ভাবে তৈরি হয়েছিল এই বিজ্ঞাপন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন