Entertainment News

‘তুই যে আমার একলা আকাশ’- মুক্তি পেল ‘রসগোল্লা’র নতুন গান

সদ্য মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। তাতেই প্রশংসা কুড়িয়েছে টলি মহলের একটা বড় অংশের। আর এ বার মুক্তি পেল এ ছবির নতুন গান। অর্ণব দত্তর গাওয়া এই গান ইতিমধ্যেই মন ছুঁয়েছে দর্শকের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০১৮ ১৭:১৭
Share:

‘রসগোল্লা’র দৃশ্যে উজান এবং অবন্তিকা।

নবীন কিশোর। শুধু একটাই কাজ সে পারে। মিষ্টি তৈরি। এটাই তার জীবন। কিন্তু মিষ্টি চেহারার এক মেয়ে সামনে এলেই গুলিয়ে যায় সব হিসেব। তার পর?

Advertisement

উত্তর মিলবে আগামী ২১ ডিসেম্বর। কারণ সে দিন মুক্তি পাবে পাভেলের নতুন ছবি ‘রসগোল্লা’। সদ্য মুক্তি পেয়েছে এ ছবির ট্রেলার। তাতেই প্রশংসা কুড়িয়েছে টলি মহলের একটা বড় অংশের। আর এ বার মুক্তি পেল এ ছবির নতুন গান। অর্ণব দত্তর গাওয়া এই গান ইতিমধ্যেই মন ছুঁয়েছে দর্শকের।

এই ছবির মাধ্যমেই ডেবিউ করতে চলেছেন কৌশিক গঙ্গোপাধ্যায় এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়ের ছেলে উজান। রয়েছেন নতুন মুখ অবন্তিকাও। শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের হেঁশেল ‘উইন্ডোজ’-এ ‘রসগোল্লা’ তৈরি করেছেন পাভেল। দুধ, ছানা, চিনির পাক যে সরেস হয়েছে তা ট্রেলার দেখেই মনে করছেন টলি মহলের একটা বড় অংশ। সোশ্যাল মিডিয়ায় নতুন জুটিকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই। উজান-অবন্তিকা ছাড়াও খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, বিদীপ্তা চক্রবর্তী, চিরঞ্জিত চক্রবর্তী, অপরাজিতা আঢ্য, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি।

Advertisement

আরও পড়ুন, ঋতব্রত-সৌরসেনী কি এই জেনারেশনের অপু-দুর্গা?

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন