Entertainment News

ওয়েব প্ল্যাটফর্মে আসছে ‘চরিত্রহীন টু’, দেখুন টিজার ভিডিয়ো

গত ২৯ সেপ্টেম্বর প্রথম সিজনের স্ট্রিমিং হয়েছিল হইচই প্ল্যাটফর্মে। দর্শকদের পছন্দ হওয়ার পরই দ্বিতীয় সিজনের কথা ভেবেছিলেন কর্তৃপক্ষ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০১৯ ১৪:১১
Share:

‘চরিত্রহীন টু’-এর প্রধান তিন চরিত্র।

চরিত্রহীন’। ওয়েব সিরিজের প্রথম সিজন পরিচালনা করার আগে দেবালয় ভট্টাচার্য বলেছিলেন, ‘‘দিস ইজ মাই টেক অন শরত্চন্দ্র চট্টোপাধ্যায়ের চরিত্রহীন।’’ তাঁর ভাবনা ভাল লেগেছিল দর্শকের। সে কারণেই ‘চরিত্রহীন টু’ নিয়ে ফিরছেন তিনি। সদ্য মুক্তি পেল এই ওয়েব সিরিজের টিজার।

Advertisement

গত ২৯ সেপ্টেম্বর প্রথম সিজনের স্ট্রিমিং হয়েছিল হইচই প্ল্যাটফর্মে। দর্শকদের পছন্দ হওয়ার পরই দ্বিতীয় সিজনের কথা ভেবেছিলেন কর্তৃপক্ষ। সম্পর্কের জটিলতা নিয়ে এগিয়েছে দ্বিতীয় সিজনের চিত্রনাট্য। কিরণ্ময়ী, সতীশ, সাবিত্রী ছাড়াও এই সিজনে থাকছে কিছু নতুন চরিত্রও।

প্রথম সিজনে চিত্রনাট্যের নিয়ম মেনেই যৌনতা এসেছিল স্বাভাবিক ভাবে। কিন্তু তা নিয়ে প্রচুর আলোচনা হয়েছিল। বোল্ড সিন চর্চায় ছিল অনেক বেশি। যদিও তাতে পাত্তা দিতে নারাজ ছিল গোটা টিম। এই সিজন সমৃদ্ধ হয়েছে নয়না গঙ্গোপাধ্যায়, সৌরভ দাস, মুমতাজ সররকার, সায়নী ঘোষ, সৌরভ চক্রবর্তীর মতো শিল্পীর অভিনয়ে।

Advertisement

দেখুন, বিনোদনের নানা কুইজ

আরও পড়ুন, ফ্যাশনের নতুন সংজ্ঞা তৈরি করছেন সুহানা? ভাইরাল হল ছবি

(মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন