Entertainment News

‘সরি’ কে? হাসিন নাকি তাঁর পুরুষ সঙ্গী?

হাসিনের কথায়, “এখনও পর্যন্ত ‘সরি’র ট্রেলার দেখে অনেকেই প্রশংসা করছেন। প্রচুর লোক আগ্রহ দেখাচ্ছেন। আরও প্রচার হবে। বেশ ভাল লাগছে…।”

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৬ অগস্ট ২০১৮ ১৪:৪৬
Share:

‘সরি’র দৃশ্যে হাসিন।

কয়েক মাস আগেও ক্রিকেটার মহম্মদ শামির বিরুদ্ধে একের পর এক অভিযোগের বোমা ফাটিয়ে শিরোনামে ছিলেন তাঁর স্ত্রী হাসিন জাহান। তাঁদের দাম্পত্য কলহ গড়িয়েছে আদালত পর্যন্ত। কিন্তু ইদানীং শামি নন, হাসিনের ফোকাসে তাঁর কেরিয়ার। মডেলিং এবং অভিনয়েই আপাতত মন দিতে চান তিনি। তারই নজির হিসেবে মুক্তি পেল দেবলীনা মোদকের শর্ট ফিল্ম ‘সরি’র ট্রেলার। সেখানে অভিনয় করেছেন হাসিন।

Advertisement

হাসিনের কথায়, “এখনও পর্যন্ত ‘সরি’র ট্রেলার দেখে অনেকেই প্রশংসা করছেন। প্রচুর লোক আগ্রহ দেখাচ্ছেন। আরও প্রচার হবে। বেশ ভাল লাগছে…।”

তিয়াশা মুভিজের প্রযোজনায় এই ছবিতে ক্যামেরার দায়িত্বে রয়েছেন কাঞ্চন। হাসিন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন বিবেক বসওয়ানি, মৈত্রেয়ী দত্ত প্রমুখ। বিবেকের সঙ্গে একাধিক ঘনিষ্ঠ দৃশ্যও রয়েছে হাসিনের। সব কিছু ঠিক থাকলে আসন্ন গণেশ চতুর্থীতে মুক্তি পাবে এই ছবি। এ ছাড়াও ‘এসকেপ’ নামের আরও একটি শর্ট ফিল্মের শুটিং শেষ করেছেন হাসিন।

Advertisement

আরও পড়ুন, ক্যানসারে আক্রান্ত সোনালিকে ‘হিরো’ বললেন অনুপম

শুধু শর্ট ফিল্ম নয়, বলিউডি ছবিতেও নাকি দেখা যেতে পারে হাসিনকে। বীরভূমের সিউড়ি থেকে অভিনয় জগত— জার্নিটা মোটেই সহজ ছিল না হাসিনের কাছে। বহু টানাপড়েনের মধ্যে দিয়ে এগিয়েছে তাঁর ব্যক্তিগত জীবন এবং কেরিয়ার।

২ ফেব্রুয়ারি, ১৯৮৭ সালে বীরভূমের সিউড়িতে জন্ম হাসিনের। ২০০২ সালে বেকারি কারখানার মালিক শেখ সইফুদ্দিনকে বিয়ে করেন। প্রথম পক্ষের দুটো মেয়েও আছে তাঁর।


মডেলিংয়ের সময় হাসিন।

হাসিনের প্রথম থেকেই মডেলিংয়ের শখ। বিনোদন জগতে আসতে চাইতেন। কিন্তু শ্বশুরবাড়ি তা সমর্থন করেনি। মডেলিংয়ে বাধা হয়ে দাঁড়ায় শ্বশুরবাড়ি। ২০১০ সালে সইফুদ্দিনকে ডিভোর্স দেন হাসিন।

আরও পড়ুন, নিজের ভালবাসার মানুষের ছবি প্রকাশ্যে আনলেন সলমন!

ফের মডেলিং শুরু করেন। আইপিএলের চিয়ারলিডার হন। আর সেখানেই পরিচয় ক্রিকেটার মহম্মদ শামির সঙ্গে। ২০১৪ সালে বিয়ে করেন শামিকে। কিন্তু সেখানেও বাধা পায় তাঁর কেরিয়ার।

২০১৫ সালে শামি আর হাসিনের মেয়ে আইরার জন্ম হয়। তারপর প্রায় মডেলিং ছেড়েই দিয়েছিলেন হাসিন। ফের তিনি পা রাখলেন অভিনয়ের দুনিয়ায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন