Entertainment News

বরুণ-অনুষ্কার দাম্পত্য, দেখুন ‘সুই ধাগা’র ট্রেলার

শরত্ কাটারিয়া পরিচালিত এই ছবির দম্পতি বরুণ এবং অনুষ্কার নাম মউজি এবং মমতা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৮ ১৩:৫৬
Share:

‘সুই ধাগা’র দৃশ্যে বরুণ, অনুষ্কা। ছবি: ইউটিউবের সৌজন্যে।

ঘর ভর্তি কাপড়। সেখানে একটি সেলাই মেশিনের ওপর বসে রয়েছেন বরুণ ধবন। গায়ে সোয়েটার। গলায় ঝোলানো মাপ নেওয়ার ফিতে। পিছনে ঘোমটা দিয়ে হাসিমুখে দাঁড়িয়ে অনুষ্কা শর্মা। ঠিক এ ভাবেই দিন কয়েক আগে মুক্তি পেয়েছিল ‘সুই ধাগা’র প্রথম পোস্টার।আর আজ মুক্তি পেল ছবির ট্রেলার।সব কিছু ঠিক থাকলে আগামী ২৮ সেপ্টেম্বর মুক্তি পাবে এই ছবি।

Advertisement

শরত্ কাটারিয়া পরিচালিত এই ছবির দম্পতি বরুণ এবং অনুষ্কার নাম মউজি এবং মমতা। এই ছবিতে বরুণ পেশায় দর্জি। আর তাঁর স্ত্রী অনুষ্কা জামা-কাপড়ে সুতোর কাজ করেন। মউজির কাজে সাহায্য করতেন মমতা। এ ভাবেই এগিয়েছে ছবির গল্প। এক বেকার গৃহবধূর আর্থিকভাবে স্বনির্ভর হওয়ার জার্নি এ ছবিতে দেখবেন দর্শক। ভোপাল, দিল্লি এবং মুম্বইতে হয়েছে এই ছবির শুটিং।

অন্য ছবির মতো এ ক্ষেত্রেও বাছাইয়ের সময় অনুষ্কা সবচেয়ে বেশি জোর দিয়েছিলেন চিত্রনাট্যের ওপর। যশ রাজ ফিল্মসের ব্যানারে তৈরি এই ছবিতে ভারতের বিভিন্ন প্রদেশের সুতোর কাজকে তুলে ধরা হবে। সব মিলিয়ে ফের একটি ভিন্ন ধারার ছবি উপহার দেবেন বরুণ-অনুষ্কা। এমনটাই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

Advertisement

আরও পড়ুন, দোতলায় সিঁড়ি দিয়ে উঠেছি, স্ট্রাগল কম? ফেক নিউজে ট্রোলড সুহানা!

মুভি ট্রেলার থেকে টাটকা মুভি রিভিউ - রুপোলি পর্দার সব খবর জানতে পড়ুন আমাদের বিনোদন বিভাগ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন