Katrina Kaif

রণবীরকে হঠাৎ চড় মারলেন ক্যাটরিনা? দেখুন ভিডিও

সচরাচর সোশ্যাল মিডিয়ায় দেখা মেলে না রণবীরের। অন্য দিকে, সদ্য ইনস্টাগ্রামে পা রেখেছেন ক্যাটরিনা কইফ। তাই ক্যাটের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই ভক্তদের উদ্দেশ্যে ‘ফ্লাইং কিস’ ছুড়ে দিলেন রণবীর। সঙ্গে লিখলেন, ‘আই লভ ইউ’। আর তার পরই ক্যাটরিনা একটি ‘থাপ্পড়’ মারেন রণবীরকে।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ১৪ জুন ২০১৭ ১৩:৫০
Share:

রণবীর কপূর ও ক্যাটরিনা কইফ।

বলিউডে তাঁদের সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। তাঁরা যে খুব ভাল বন্ধু, সে কথাও স্বীকার করে নিয়েছেন দু’জনে। এমনকী, ‘জগ্গা জাসুস’ এর প্রচারে রণবীর কপূর ও ক্যাটরিনা কইফ দু’জনেই মাঠে নেমে পড়েছেন। বিভিন্ন জায়গায় প্রচারে গিয়ে খুনসুটিতে মত্ত দুই বন্ধু। কিন্তু হঠাৎ কী এমন ঘটল, যে কারণে রণবীরকে থাপ্পড় খেতে হল ক্যাটের কাছে?

Advertisement

সচরাচর সোশ্যাল মিডিয়ায় দেখা মেলে না রণবীরের। অন্য দিকে, সদ্য ইনস্টাগ্রামে পা রেখেছেন ক্যাটরিনা কইফ। তাই ক্যাটের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকেই ভক্তদের উদ্দেশ্যে ‘ফ্লাইং কিস’ ছুড়ে দিলেন রণবীর। সঙ্গে লিখলেন, ‘আই লভ ইউ’। আর তার পরই ক্যাটরিনা একটি ‘থাপ্পড়’ মারেন রণবীরকে। যদিও গোটাটাই মজার ছলে। চড় মারার সময়ে ক্যাটের হাতে ছিল একটা ‘হ্যান্ড টয়’।

আরও পড়ুন: মেয়ের উপর গোঁসা কেন সঞ্জয় দত্তের?

Advertisement

ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করে ক্যাটরিনা ক্যাপশন দিয়েছেন, ‘জগ্গা অ্যান্ড জাগহেড’। আগামী ১৪ জুলাই মুক্তি পাবে অনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জাসুস’। তার আগে জোরকদমে প্রচারে নেমে পড়েছেন এই ছবির কলাকুশলীরা। তবে, রণবীরকে মজার ছলে এই থাপ্পড় মারার পিছনে অন্য কারণ খুঁজছেন অনেকেই। তবে কি, রনবীরের প্রতি এখনও ততটাই পজেসিভ ক্যাটরিনা?

দেখুন ভিডিও:

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন