Entertainment News

‘জুম্মা চুম্মা’ গানে নাচলেন রাজকুমার, সঙ্গী কে?

জমিয়ে নাচও করলেন রাজকুমার। হ্যাঁ, অন-স্ক্রিন তাঁকে ডান্স নম্বরে খুব একটা দেখা না গেলেও, অফ-স্ক্রিন দেখিয়ে দিয়েছেন, অভিনয়ের সঙ্গে নাচটাও তিনি ভালই পারেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০১৭ ১৯:০০
Share:

রাজকুমারের নাচ! ছবি: রাজকুমার রাওয়ের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বর্ষবরণ করতে প্রস্তুত গোটা বলিউড। রাজকুমার রাও-ই বা বাদ যাবেন কেন? গার্লফ্রেন্ডকে নিয়ে ক’দিন আগেই উড়ে গিয়েছেন তাইল্যান্ডে। সেখানেই জমিয়ে পার্টি করছেন অভিনেতা।

Advertisement

শুধু ঘুরে বেড়ানো, খাওয়া-দাওয়া বা পার্টিই না। জমিয়ে নাচও করলেন রাজকুমার। হ্যাঁ, অন-স্ক্রিন তাঁকে ডান্স নম্বরে খুব একটা দেখা না গেলেও, অফ-স্ক্রিন দেখিয়ে দিয়েছেন, অভিনয়ের সঙ্গে নাচটাও তিনি ভালই পারেন।

আর যেমন-তেমন কোনও গানে নয়। একেবারে বিগ বি’র সুপারহিট গানই বেছে নিয়েছেন নাচের জন্য। তাইল্যান্ডের হোটেলে বন্ধুদের সঙ্গে জমিয়ে পার্টি করছেন রাজকুমার। সেখানেই ‘জুম্মা চুম্মা দে দে’ গানে নাচলেন অভিনেতা। সঙ্গী কে ছিলেন জানেন?

Advertisement

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

পত্রলেখা। হ্যাঁ, ঠিকই ধরেছেন, একটি ছবিতে রাজকুমারের নায়িকা হয়েছিলেন তিনি।

আরও পড়ুন, বর্ষবরণ করতে সপরিবারে কোথায় গেলেন প্রিয়ঙ্কা?

আরও পড়ুন, সিদ্ধার্থের প্রেমে ‘পাগল’ এই নতুন নায়িকা

বলিউডের এই জুটি অবশ্য খুব একটা রাখ-ঢাক পছন্দ করেন না। ‘সিটিলাইটস’ ছবিতে অভিনয়ের পর থেকেই জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী পত্রলেখা এবং রাজকুমার রাও।

বর্ষবরণের আগে এই জুটিও পাড়ি জমিয়েছেন তাইল্যান্ডে। সোশ্যাল মিডিয়ায় হলিডে মুডের নানা ছবিও শেয়ার করেছেন। তাঁদের কেমিস্ট্রি কিন্তু নজর কেড়েছে নেটিজেনদের। সঙ্গে ভাইরাল রাজকুমার ও পত্রলেখার এই নাচের ভিডিও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন