Pakistani Chaiwala

দেখুন সেই বিখ্যাত চা-ওয়ালাকে নিয়ে প্রথম মিউজিক ভিডিও

পাকিস্তানের সেই সুদর্শন চা-ওয়ালাকে মনে আছে নিশ্চই! ইসলামাবাদের ফোটোগ্রাফার জাবেরিয়া আলি ইসলামাবাদের বাজারে যাঁর ছবি তুলে ছেড়ে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ৩০ নভেম্বর ২০১৬ ১০:২০
Share:

পাকিস্তানের সেই সুদর্শন চা-ওয়ালাকে মনে আছে নিশ্চই! ইসলামাবাদের ফোটোগ্রাফার জাবেরিয়া আলি ইসলামাবাদের বাজারে যাঁর ছবি তুলে ছেড়ে দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। ব্যস, তার পর থেকেই রীতিমতো ভাইরাল হয়ে যায় সেই চা-ওয়ালা, নাম আরশাদ খান। এর পর ঠিক ফিল্মের কোনও গল্পের মতোই রাতারাতি তারকা হয়ে গিয়েছেন আরশাদ খান। তাঁকে নিজেদের মডেল করার জন্য উঠেপড়ে লেগেছে বিভিন্ন সংস্থা। ইতিমধ্যে একটি পোশাক সংস্থার হয়ে মডেলিং করেও ফেলেছেন তিনি। এর মধ্যেই পাকিস্তানের বেশ কিছু টিভি শো-এর সঙ্গে যুক্ত হয়েছেন আরশাদ। ছবিতে কাজ করার অফার প্রত্যাখ্যান করলেও সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে দেখা গেল আরশাদকে। তাঁকে নিয়েই বানানো একটি ‘হিপ হপ’ র‌্যাপ গানের ভিডিওয় কাজ করলেন তিনি। গানের নাম ‘চায়ওয়ালা’। পাকিস্তানের র‌্যাপ গায়ক সিড মিস্টার র‌্যাপার আর ডিজে ড্যানির এই মিউজিক ভিডিওটি ইতিমধ্যেই ‘ভাইরাল’ হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এ বার দেখে নেওয়া যাক চা-ওয়ালা থেকে সোশ্যাল মিডিয়ায়র ‘হার্ট থ্রব’ হয়ে ওঠা আরশাদ খানের প্রথম মিউজিক ভিডিওটি।

Advertisement

আরও পড়ুন: প্রত্যাশা বাড়িয়ে মুক্তি পেল ‘দ্য রিং’ ছবির ফার্স্ট লুক

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন