Bollywood Controversy

গোপন ভিডিয়ো ফাঁসের হুমকি, টাকা আদায়ের ছক ‘প্রেমিকা’র ফাঁদে পরিচালক

পরিচালকের ব্যক্তিগত ভিডিয়ো ফাঁস করে দেওয়ার হুমকি দিয়ে হাজার হাজার টাকা দাবি এক মহিলার। ভয় পেয়ে কী করলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২৩ ২১:০০
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

সিনেমা জগতে মেয়েদের নিরাপত্তা নিয়ে আকছা়র প্রশ্ন ওঠে। বেশির ভাগ সময় মেয়েদের হেনস্থার ঘটনা প্রকাশ্যে আসে। তবে এ বার উলটপুরাণ। মুম্বইয়ের এক সহকারী পরিচালক অভিযোগ জানালেন এক মহিলা-সহ আরও কিছু জনের বিরুদ্ধে। তাঁর অভিযোগ, সেই মহিলারা তাঁর থেকে টাকা আদায় করার চেষ্টা করছিলেন। হুমকি দিচ্ছিলেন তাঁদের গোপন ঘনিষ্ঠ কথোপকথন ফাঁস করে দেওয়ার। মঙ্গলবার মুম্বই পুলিশ একটি এফআইআর দায়ের করেছে এবং বলেছে বিষয়টি তাঁরা খতিয়ে দেখছে।

Advertisement

পরিচালক অভিযোগে জানিয়েছেন, ১৩ ডিসেম্বর একটি ডেটিং ওয়েবসাইটের মাধ্যমে ওই মহিলার সঙ্গে তাঁর আলাপ হয়। তখনই শুরু হয় তাঁদের কথাবার্তা। তিনি অভিযোগে বলেন, “ঘনিষ্ঠ কথাবার্তা চলাকালীন আচমকাই বিবস্ত্র হন ওই মহিলা। শুধু তাই নয় আমায় জামাকাপড় খুলে ফেলার জন্য প্ররোচিত করেন। সেই মহিলা আমায় না জানিয়েই কল রেকর্ড করেছিলেন।”

তিনি জানান, কিছু ক্ষণ পর একটি অজানা নম্বর থেকে মহিলার সঙ্গে তাঁর যাবতীয় কথোপকথনের ভিডিয়ো পান। সঙ্গে ৭৫০০০টাকা দেওয়ার দাবিও পাঠানো হয় পরিচালককে। এ ঘটনায় তিনি খুবই ভয় পেয়ে গিয়েছিলেন। ওই মহিলাকে টাকা কমানোর আর্জিও করেন তিনি। কিন্তু তাঁর কাছে বার বার টাকা চাওয়া হয়। যার ফলে তিনি ভয় পেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছেন। পুরো বিষয়টি খতিয়ে দেখছে মুম্বই পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন