বলিউডে বিয়ের ফুল

আগামী বছরে বিয়ের পথে হাঁটতে চলেছেন আরও কয়েক জন সেলেব...

Advertisement
শেষ আপডেট: ২৮ মার্চ ২০১৯ ০০:০১
Share:

মালাইকা-অর্জুন

কিছু দিন আগেই বলিউডের প্রথম সারির কয়েক জন অভিনেতা বিয়ের পিঁড়িতে বসেছেন। দীপিকা পাড়ুকোন-রণবীর সিংহ, অনুষ্কা শর্মা-বিরাট কোহালির বিয়ের হ্যাংওভার এখনও কাটেনি। এর মধ্যে প্রিয়ঙ্কা চোপড়া এবং সোনম কপূরও বিয়ে সেরে ফেলেছেন। আগামী বছরে বিয়ের পথে হাঁটতে চলেছেন আরও কয়েক জন সেলেব...

Advertisement

অর্জুন কপূর-মালাইকা অরোরা

Advertisement

এঁদের প্রেমই এই মুহূর্তে সবচেয়ে চর্চিত। এপ্রিলেই নাকি অর্জুন-মালাইকা গাঁটছড়া বাঁধতে চলেছেন। তাঁরা চার্চ ওয়েডিং করবেন বলে খবর। যদিও মালাইকা কিংবা অর্জুন এ ব্যাপারে কিছু বলছেন না। সম্পর্ক নিয়ে শুরু থেকেই তাঁরা নীরব। মালাইকার সঙ্গে আরবাজ় খানের বিবাহবিচ্ছেদের অন্যতম কারণও অর্জুন বলেই মনে করা হয়। ডিভোর্সের পর থেকে মালাইকা প্রকাশ্যেই অর্জুনের সঙ্গে মেলামেশা করতে থাকেন। অর্জুনের বাড়ির পার্টিতেও তিনি স্বাগত। শোনা যাচ্ছে, তাঁদের বিয়েতে করিনা কপূর, করিশ্মা কপূর, মালাইকার বোন অমৃতা এবং কর্ণ জোহর উপস্থিত থাকবেন। বিয়ের গুঞ্জন জোরালো হওয়ার নেপথ্যেও কর্ণ। তিনি নাকি প্রকাশ্যে মল্লা (মালাইকাকে এই নামেই ডাকেন) আর অর্জুনকে এই নিয়ে ঠাট্টাও করেছেন। অর্জুন এখন ‘পানিপথ’-এর শুটিংয়ে ব্যস্ত। তাই অনেকে মনে করছেন এপ্রিলে না হলেও এ বছরই অর্জুন-মালাইকার চারহাত এক হবে।

বরুণ ধওয়ন-নাতাশা দালাল

বরুণ-নাতাশা

এঁদের বাল্যপ্রেম। ধওয়ন পরিবারের সঙ্গে নাতাশাদের পরিবারের সম্পর্ক অনেক দিনের। নাতাশা সেলেব্রিটি না হলেও স্টেটাসে কম যান না। বিত্তশালী পরিবারের মেয়েই তিনি। সেই ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর সময়ে বরুণের সঙ্গে আলিয়ার প্রেমের কথা শোনা গেলেও, তার পরে নায়কের আর কোনও প্রেমের গুঞ্জন শোনা যায়নি। বরুণ কিন্তু মিডিয়ার কাছে নাতাশার সঙ্গে তাঁর সম্পর্কের কথা কবুল করেছেন। প্রকাশ্যে দু’জনকে দেখাও যায়। শোনা যাচ্ছে, এ বছরেই তাঁরা বিয়ে করতে চলেছেন। যদিও বরুণ বিয়ের দিন নিয়ে কিছু বলেননি। সামনেই মুক্তি পাবে ‘কলঙ্ক’। তাঁর হাতে রয়েছে বেশ কয়েকটি ছবি। কিন্তু কেরিয়ার যে বিয়ের পথে আর বাধা নয়, সে তো বলিউডের নতুন জেনারেশনকে দেখে বোঝাই যাচ্ছে।

ফারহান আখতার-শিবানী দাণ্ডেকর

ফারহান-শিবানী

স্ত্রী অধুনা ভবানীর সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পরে অদিতি রাও হায়দরি, শ্রদ্ধা কপূরের সঙ্গে ফারহানের নাম জড়িয়ে ছিল। কিন্তু কোনও বারই তিনি মুখ খোলেননি। তবে শিবানি দাণ্ডেকরের সঙ্গে তাঁর সম্পর্ক যে স্পেশ্যাল, তা ফারহানের সোশ্যাল মিডিয়ার পোস্টই বলে দিচ্ছে। তাঁদের পিডিএ দেখে মনে করা হচ্ছে, ফারহান ফের বিয়ে করতে চলেছেন। দু’জনে আংটি পরা ছবি দিয়েছিলেন কিছু দিন আগে। যদিও তা এনগেজমেন্ট রিং নয়। তবে মনে হচ্ছে, ওটা বিয়েরই ইঙ্গিত। ফারহান নিজের ডেবিউ মিউজ়িক অ্যালবাম লঞ্চ করেছেন, রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে ছবি করছেন...

এ সবের মাঝে তাঁদের বিয়ে নাকি স্রেফ সময়ের অপেক্ষা। অন্তত ফারহানের ঘনিষ্ঠমহল সে রকমই বলছেন।

এই তালিকায় আরও একটি নাম রয়েছে— হৃতিক রোশন এবং সুজ়ান খান। বিবাহবিচ্ছেদের পরে তাঁরা তাঁদের সম্পর্ক পুনর্বিবেচনা করছেন। দু’জনে ছেলেদের নিয়ে বেড়াতেও যান। সোশ্যাল মিডিয়ায় পিডিএ করেন। একে অপরকে ‘বেস্টফ্রেন্ড’ বলে সম্বোধন করেন। সুতরাং হৃতিক-সুজ়ান যদি এ বছর ফের এক হন, তাতে অবাক হওয়ার কিছু নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন