Ranbir Kapoor

Alia Bhatt Pregnancy: সন্তানের আগমনবার্তা কি ১ মাস আগেই পেয়ে গিয়েছিলেন ‘রণলিয়া’? ছবিতে তারই ইঙ্গিত!

সকাল থেকেই শোরগোল বলিউড জুড়ে! মা হতে চলেছেন, ঘোষণা করেছেন আলিয়া ভট্ট নিজেই। এ দিকে, ‘রণলিয়া’র ছবি যে বলছে অন্য কথা!

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৯:০৪
Share:

সুখের সাগরে ভাসছেন রণবীর-আলিয়া!

সাতসকালেই বোমাটা ফাটিয়েছেন আলিয়া ভট্ট। রণবীর কপূরের সন্তানের মা হতে চলেছেন তিনি! বিয়ের আড়াই মাসের মাথায় ‘রণলিয়া’র এই সুখবর পেয়ে সরগরম বলিউডও। চুপি চুপি কবে এত সব ঘটিয়ে ফেললেন ‘মিস্টার অ্যান্ড মিসেস কপূর’? সকাল থেকে সেই গবেষণাতেই ডুব দিয়েছেন অনুরাগীরা। আর তাতেই বেরিয়ে এসেছে অন্য রকম ইঙ্গিত!

Advertisement

মা হওয়ার খবর কি এই সবে জানতে পারলেন আলিয়া? নাকি বেশ কিছু দিন আগেই ‘রণলিয়া’র কাছে পৌঁছে গিয়েছিল সন্তানের আগমন বার্তা? মুম্বই সংবাদমাধ্যমের খবর, ভক্ত মহলে দেদার জল্পনা বলছে, এক মাস আগেই নাকি সুখবর দিতে প্রস্তুত ছিলেন ঋষি কপূরের ছেলে-বৌমা!

দুই ছবির মিলেই লুকিয়ে রহস্য!

কিসে এমন ইঙ্গিত পেলেন অনুরাগীরা?

Advertisement

গত মাসে একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন রণবীর। ধূসর রঙের টিশার্ট, নীল জিন্স, উল্টো করে পরা নীল রঙা টুপি। এক খুদেকে কোলে নিয়ে খেলায় মেতেছেন ঋষি-তনয়। ঠিক এক মাস আগে, ২৭ মে সেই ভিডিয়ো নিজের অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন আলিয়াও।

সোমবার সকালে ইউএসজি চলাকালীন এক মুহূর্তের ছবি দিয়েই খুশির খবর ভাগ করে নেন মহেশ ভট্টের কন্যা। কিন্তু এ কী কাণ্ড! ছবিতে রণবীর যে সেই একই টিশার্ট আর টুপিতে! তবে কি এক মাস আগেই ইউএসজি হয়েছিল আলিয়ার, ‘রণলিয়া’র জানা হয়ে গিয়েছিল সন্তানের আগমনের খবর? একরত্তির সঙ্গে রণবীরের ভিডিয়ো কি সে ইঙ্গিতই দিচ্ছে? আপাতত প্রশ্নের পাহাড় জমছে ভক্ত-মহলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন