Entertainment News

করোনার আবহে ভিডিয়োবার্তায় কী বললেন জিৎ?

ঘরবন্দি জিৎ গিটার সঙ্গী করেই দিন কাটাচ্ছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২০ ২০:২৪
Share:

ছবি: সংগৃহীত।

এই করোনা সঙ্কটের আবহে এগিয়ে এলেন জিৎ গঙ্গোপাধ্যায়ও। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ত্রাণ তহবিলে দান করলেন এক লক্ষ টাকা এবং ইন্ডাস্ট্রির টেকনিশিয়ানও কলাকুশলীদের জন্য গঠিত তহবিলেও দান করলেন একই পরিমাণ অর্থ।

Advertisement

এখানেই তিনি থেমে থাকেননি। একটি ভিডিওবার্তায় একে অন্যের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন জিৎ। সবাইকে এই উদ্যোগে শামিল হওয়ার ওডাক দিয়েছেন। তাঁর মতে, এই তহবিলে দানের পরিমাণ সামান্য হলেও তা বড় ভূমিকা রাখে এই অসময়ে।

ঘরবন্দি জিৎ গিটার সঙ্গী করেই দিন কাটাচ্ছেন। বিচারকের আসনে বসার প্রয়োজন নেই এখন। শেষ শনি, রবিবারও ‘সুপার সিঙ্গার’-এর নতুন এপিসোড চলেছে। এখন শুটিং বন্ধ। হাতে অফুরন্ত সময়। গানের মধ্যেই তিনি তাই ডুবে আছেন দিনরাত। আসুন, ভিডিয়োটি দেখে নেওয়া যাক।

Advertisement

আরও পড়ুন: তৈরি হচ্ছে লকডাউনের গান, একসঙ্গে এই প্রথম অনুপম, শ্রীজাত, অনিন্দ্য, চন্দ্রিল

আরও পড়ুন: লকডাউন না থাকলে আজই রতন কাহারের বাড়ি যেতাম: বাদশা

(অভূতপূর্ব পরিস্থিতি। স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিয়ো আমাদের ইমেলে পাঠিয়ে দিন, feedback@abpdigital.in ঠিকানায়। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন