artist forum

Artist Forum Initiative: অভিনয়ের সুযোগ করে দেওয়ার নামে প্রতারণা! নতুন সিদ্ধান্ত আর্টিস্টস' ফোরামের

১২ অগস্ট ২৫ বছরে পা দেবে আর্টিস্টস' ফোরাম। সেই উপলক্ষেই নতুন উদ্যোগ ফোরামের।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৯:০০
Share:

নতুন উদ্যোগ ওয়েস্ট বেঙ্গল মোশন পিকচার্স আর্টিস্টস' ফোরামের। যাঁরা অভিনয় করতে চান, তাঁদের কথায় মাথায় রেখে নতুন নিয়ম চালু করতে চলেছে আর্টিস্টস' ফোরাম। সঙ্গে রয়েছেন প্রোডিউসার্স' গিল্ড এবং চ্যানেলের কিছু সদস্য।

Advertisement

অনেকেই বুঝতে পারেন না, ছবিতে কাজ পাওয়ার জন্য কোথায় এবং কাদের সঙ্গে যোগাযোগ করতে হবে। সেই সমস্যা সমাধান করতেই ফোরামের উদ্যোগে আয়োজিত হতে চলেছে সেতুবন্ধন উৎসব। ফোরামের তরফ থেকে তৈরি ফর্ম রাখা থাকবে। যেখানে শিল্পীরা নিজেদের সম্পর্কে প্রয়োজনীয় তথ্য উল্লেখ করে ফর্মটি জমা দিয়ে যাবেন। সঙ্গে জমা দিয়ে যাবেন নিজেদের ছবি।

১২ অগস্ট আর্টিস্টস' ফোরামের ২৫ বছরের পূর্তিতেই এমন সিদ্ধান্ত। আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় ফোরামের সাধারণ সম্পাদক শান্তিলাল মুখোপাধ্যায়ের সঙ্গে। তিনি বলেন, “অনেক রকম সমস্যা এড়াতে এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। অনেক দিন ধরেই ভাবনাচিন্তা চলছিল। ফলে প্রযোজক, চ্যানেলরও সুবিধা হবে। আর তা ছাড়া অভিনয়ের সুযোগ করে দেওয়ার নামে অনেকেই প্রতারণার ফাঁদে পড়ে যান, সেই সমস্যাও দূর হবে।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন